Neel Bhattacharya Birthday: জন্মদিনে দর্শকদের জন্য উপহার নীলের! বড় খবর দিলেন অভিনেতা...

Neel Bhattacharya:  এবার বড়পর্দায় নীল ভট্টাচার্য। ‘গুডবাই ভেনিস’ ছবিতে দেখা যাবে তাঁকে। সৌরভ, নীল, দর্শনা, দিব্যাশার সঙ্গে অভিনয় করবেন আরও এক অভিনেতা, যাঁর নাম ক্রমশঃপ্রকাশ্য। ইতালিতে পাঁচ বন্ধুর রোড ট্রিপ এর এক জমজমাট গল্প নিয়ে আসছে "গুডবাই ভেনিস"।  

Updated By: Jun 8, 2023, 04:42 PM IST
Neel Bhattacharya Birthday: জন্মদিনে দর্শকদের জন্য উপহার নীলের! বড় খবর দিলেন অভিনেতা...

Neel Bhattacharya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার বড়পর্দায় আসতে চলেছে পাঁচজন বন্ধুর ইতালি সফরের একটি গল্প। মূলত জীবনের গল্প বলবে এই ছবি। গল্পটি মূলত পাঁচ জন বন্ধুকে ঘিরে আবর্তিত। যাদের জীবন কলেজের শেষ দিনে একটি অপ্রত্যাশিত মোড় নেয়। তারপর মাঝখানে কেটে যায় তিন তিনটে বছর। পাঁচ বন্ধুর একজন হঠাৎ করে একদিন ইতালিতে ছুটি কাটানোর পরিকল্পনা করে আর এর মধ্যেই রয়েছে মিলান শহর থেকে ভেনিস পর্যন্ত একটা রোড ট্রিপ এই সফরেই উন্মোচিত হয় তাঁদের জীবনের বিভিন্ন ধরনের রহস্য। একটা নিখুঁত পরিপক্ক সম্পর্ক ভেঙে যায় আবার একটা ভাঙ্গা সম্পর্ক ঠিক হয়ে যায় এই গল্পে।

আরও পড়ুন- Adipurush: ‘হোটেল রুমে যাও...’ তিরুপতির মন্দিরে কৃতিকে চুম্বন, রোষের মুখে ‘আদিপুরুষ’-এর পরিচালক...

"বেঁচে থাকা নাকি ভালো থাকা?" জীবন, সম্পর্ক এবং বন্ধুত্বের এক অদ্ভুত মেলবন্ধনের গল্প নিয়ে আসতে চলেছে এই "গুডবাই ভেনিস"। জীবন সীমাবদ্ধ এবং আমাদের সম্পূর্ণ সম্ভাবনায় বেঁচে থাকা উচিত, এমনটাই দেখানো হয় এই ছবির শেষ দৃশ্যে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস,দর্শনা বণিক,নীল ভট্টাচার্য এবং দিব্যাশা দাস। ৫ নম্বর চরিত্রের নাম পরে প্রকাশিত করা হবে।

ছবিটি ২০২৪ সালের প্রথম তিন মাসের মধ্যেই ফ্লোরে যাবে বলে জানিয়েছেন ছবির নির্মাতারা। ছবিটির সম্পূর্ণ শুটিং হবে ইতালিতে। ছবির পরিচালক নীলাঞ্জন মুখোপাধ্যায় জানান, এই ছবি সিনেমাপ্রেমীদের মন জয় করতে পারবে এবং প্রত্যেক মানুষের জীবনে ঘটে যাওয়া নানান ঘটনার সাথে একটা যোগ স্থাপন করতে পারবে। ছবির পদে পদে আছে প্রেম, বন্ধুত্ব আর সম্পর্ক নিয়ে হাজার বাস্তব চিত্র।

আরও পড়ুন-Rituparna Sengupta: মুক্তির অপেক্ষায় 'দত্তা', ঋতুপর্ণাকে শুভেচ্ছা আরবাজ খানের...

পরিচালক হিসেবে এটি নীলাঞ্জন মুখোপাধ্যায়ের প্রথম ছবি। স্বভাবতই এই ছবি নিয়ে তিনি ভীষণই আশাবাদী এবং উদ্বিগ্ন। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন অর্নব লাহা। ছবিটি প্রযোজনা করছে কুইন্টেলস স্টুডিওস। সুর এবং সঙ্গীতায়োজন করবেন সৌম্য ঋত। ছবিটির অ্যালবামে থাকছে সৌম্য ঋতের লেখা এবং সুর করা পাঁচটি গান। খুব তাড়াতাড়ি ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছে নির্মাতারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.