মা হলেন নীতি মোহন, নিহার পাণ্ডিয়া জানালেন 'ইটস বেবি বয়'

মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন, জানান নিহার

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 2, 2021, 11:32 PM IST
মা হলেন নীতি মোহন, নিহার পাণ্ডিয়া জানালেন 'ইটস বেবি বয়'

নিজস্ব প্রতিবেদন: কঠিন পরিস্থিতিতেও খুশির হাওয়া বলিউডে। মা হলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নীতি মোহন। অভিনেতা নিহার পান্ডিয়া ও নীতির কোল জুড়ে এল ছোট্ট বেবি বয়। নিহার পান্ডিয়া নিজেই এই খবর শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি জানান মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন। 

আরও পড়ুন:ইলাইয়া রাজা ৭৮, জন্মদিনে তাঁর সুরে বাংলা গানে উষার শ্রদ্ধা

স্ত্রীর মাথায় চুম্বন এঁকে দেওয়ার একটি ছবি পোস্ট করে নিহার লেখেন, 'আমার স্ত্রী আমায় একটি উপহার দিলেন, আমার বাবা আমায় যা শিখিয়েছিলেন তা আমার ছেলেকে শেখাবার সুযোগ করে দিলেন আমার স্ত্রী। প্রতিদিন আমার জীবন ভালবাসা দিয়ে ভরিয়ে দেন তিনি, আমার বিশ্বাস আগামি দিনেও দেবেন। আমার ছেলে এবং স্ত্রী দুজনেই খুব ভাল আছেন। মুম্বই আজ বর্ষামুখরিত, আর তারই মাঝে আমরা সাক্ষী থাকলাম 'সন-রাইজ'-র।'

 

নীতি এবং নিহারের দ্বিতীয় বিবাহ বার্ষিকীর দিন মা হওয়ার সুখবর ফ্যানদের সঙ্গে শেয়ার করেন তিনি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে গায়িকা লেখেন, 'ওয়ান প্লাস ওয়ান, আমরা ৩। মা-বাবা হতে চলেছি আমরা, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে এর থেকে ভালো খবর আর কী-ই বা হতে পারে?' ছবিতে হাসি মুখে দুই থেকে তিন হওয়ার ইঙ্গিতও দিয়েছিলেন তাঁরা।  ‘ইশকওয়ালা লাভ’, ‘জিয়া রে’ গানের জন্য বলিউডে প্রশংসা কুড়িয়েছেন  নীতি। ২০১৯ সালে অভিনেতা নিহার পাণ্ডিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের দু’বছর হতেই মা হলেন নীতি। নতুন জীবনে তাঁরা তিনজনে ভালো থাকুন, ফ্যানদের শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

.