Koffee With Karan: ঋষি নয়, খুড়শ্বশুরের প্রেমে পড়েছিলেন নীতু! নাম শুনে চমকে উঠলেন করণ...

Neetu Kapoor: শর্মিলা ঠাকুরের পর এবার কফি উইথ করণের শোয়ে হাজির আরও দুই বর্ষীয়ান অভিনেতা। তাঁরা দুজনে পর্দা থেকে দূরে থাকলেও, সোশ্যাল মিডিয়ায় তাঁরা ব্যাপক জনপ্রিয়। করণের শোয়ে এসে এবার বোমা ফাটালেন নীতু ও জিনাত দুজনেই।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 8, 2024, 08:42 PM IST
Koffee With Karan: ঋষি নয়, খুড়শ্বশুরের প্রেমে পড়েছিলেন নীতু! নাম শুনে চমকে উঠলেন করণ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনেমায় আর সেভাবে তাঁদের পাওয়া না গেলেও সোশ্যাল মিডিয়ায় বিপুল জনপ্রিয় অভিনেত্রী জিনাত আমান(Zeenat Aman) ও নীতু কাপুর(Neetu Kapoor)। ইনস্টাগ্রামে জিনাত আমানের প্রোফাইল, এই প্রজন্মের নায়িকাদেরও হার মানায়। এবার এই দুই বর্ষীয়ান অভিনেত্রী হাজির হয়েছেন কফি উইথ করণ শোয়ে(Koffee With Karan)। সোমবার নেটপাড়ায় প্রকাশ্যে এসেছে এই শোয়ের প্রোমো। সেখানেই নিজের ক্রাশের কথা জানালেন নীতু কাপুর, যা শুনে বাকরুদ্ধ খোদ করণ।

আরও পড়ুন- বিপন্ন সলমান? নিরাপত্তা ভেঙে তারকার ফার্মহাউজে জোড়া আততায়ী, সঙ্গে নকল আধারকার্ড

৭০-এর দশকের এই দুই নায়িকা দুই দশক ধরে একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। কফি উইথ করণে এসে সেই সব ছবির হিসেব কষতে দেখা গেল দুই অভিনেত্রীকে। তাঁরা নিজেরাই সেই সংখ্যা শুনে অবাক। কথায় কথায় উঠে এল অনেক মজার কিস্সাও। প্রফেশনাল ও পার্সোনাল নানা ঘটনাই তাঁরা শেয়ার করেন করণের সঙ্গে।

এই শোতে এসেই নীতু বলেন যে তাঁর ক্রাশ ছিলেন কাপুর পরিবারের এক সদস্য। তবে তিনি ঋষি কাপুর নন, তিনি হলেন ঋষি কাপুরের কাকা শশী কাপুর। নীতুর এই কথা শুনে চমকে যান করণ জোহর। পরিচালকের সটান প্রশ্ন, ‘শশী কাপুর? আপনার কাকার উপর আপনার ক্রাশ ছিল?’ সম্ভবত ব়্যাপিড ফায়ারেই এই প্রশ্ন করেছিলেন করণ, তবে উত্তর শুনে গতি হারিয়ে ফেলেন স্বয়ং করণ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

শুধু নীতুই নয়, জিনাতও তুলে ধরেই তাঁর জীবনের গল্প। এমনকী জিনাতকে নকলও করলেন নীতু। একটি মন্দিরে গিয়ে জিনাত কী করেছিলেন সেই গল্পই উঠে এল নীতুর কথায়। এর আগের এপিসোডেই এসেছিলেন আরেক বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর। সেখানে এসেই তিনি প্রথমবার জানান যে ক্যানসারের সঙ্গে যুদ্ধ করছিলেন তিনি।

আরও পড়ুন- Bangladesh election 2024: পদ্মাপাড়ে যে তারারা জ্বললেন, যাঁরা খসলেন...

এই সিজনে নিজের পরিকল্পনা বদলেছেন করণ জোহর। এতদিন তাঁর শোয়ের বিরুদ্ধে অভিযোগ ছিল যে নিজের বন্ধুবান্ধবদেরই একমাত্র নিজের শোয়ে ডাকেন করণ । তবে এবারে সেই দুর্নাম কিছুটা হলেও নিজেই ঘুচিয়েছেন। একদিকে যেমন তিনি ডেকেছেন উঠতি নায়িকাদের তেমনই তাঁর শোয়ে অতিথি হিসাবে এসেছেন বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর, নীতু কাপুর, জিনাত আমানের মতো কিংবদন্তিরা। আগামী ১১ জানুয়ারি ডিজনি প্লাস হটস্টারে আসছে কফি উইথ করণের এই নয়া এপিসোড।

.