ঋষির চলে যাওয়ার পর হাসপাতাল নিয়ে মুখ খুললেন নিতু, কী বললেন অভিনেত্রী!

সবার সম্পর্কের মন্তব্য করেন নিতু কাপুর 

Edited By: জয়িতা বসু | Updated By: May 4, 2020, 01:59 PM IST
ঋষির চলে যাওয়ার পর হাসপাতাল নিয়ে মুখ খুললেন নিতু, কী বললেন অভিনেত্রী!

নিজস্ব প্রতিবেদন : ​বিদেশ থেকে ফেরার পর মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসাপাতালে ভর্তি ছিলেন ঋষি কাপুর। জীবিত থাকাকালীন সেখানেই বিদেশ থেকে ফেরার পর সেখানেই চিকিতসা হয়েছে অভিনেতার। ঋষির শেষকৃত্যের পর, তাঁর মৃত্যুর আগের ভিডিয়ো নিয়ে সম্প্রতি তোলপাড় হয়ে যায় সামাজিক মাধ্যম।

আরও পড়ুন : আটার বস্তার মধ্যে টাকা লুকিয়ে দুঃস্থদের সাহায্য করছেন? কী বললেন আমির খান!

ঋষি কাপুর যখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন, সেই সময় কীভাবে তাঁর ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ। হাসপাতাল কতৃপক্ষের নজরদারির বাইরে গিয়ে সেখানকারই কোনও কর্মী ওই কাজ করেছেন বলে আঙুল তোলে ওই সংস্থা। যা নিয়ে পেজ থ্রি-র পাতা বেশ সরগরম হয়ে ওঠে।

আরও পড়ুন : হাসপাতালে যাননি দেখতে, ঋষির কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন অমিতাভ

ঋষির শেষ মুহূর্তের ভিডিয়ো নিয়ে যখন ভাইরাল সামাজিক মাধ্যম, সেই সময় হাসপাতাল কতৃপক্ষের প্রশংসা করলেন প্রয়াত অভিনেতার স্ত্রী নিতু কাপুর। তিনি বলেন, গোটা হাসপাতাল, সেখানকার চিকিতসক, নার্স কিংবা চিকিতসা কর্মীরা যেভাবে ঋষির চিকিতসা করেছেন, শেষদিন পর্যন্ত তাঁদের পাশে ছিলেন, তাতে কৃতজ্ঞ তাঁরা। শুধু তাই নয়, ঋষি তাঁদের আপনজন, সেভাবেই বরাবর তাঁর চিকিতসা করে এসেছেন বলেও কৃতজ্ঞতা জানান নিতু কাপুর। 

আরও পড়ুন : বয়ে নিয়ে যাচ্ছেন বস্তা, লকডাউনের জেরে অভুক্ত মানুষগুলোর পাশে এভাবেই দাঁড়াচ্ছেন সলমন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পাশাপাশি ঋষির শেষ মুহূর্তের ভিডিয়ো কীভাবে হাসপাতাল থেকে ভাইরাল হল, তা নিয়ে একবারের জন্যও কোনও প্রশ্ন তোলেননি নিতু কাপুর।