যোগেই মনোযোগ ৩ প্রজন্মের, নীতু কাপুরের যোগাসন চোখ টানল নেটিজেনদের

ষাটোর্ধ অভিনেতার ফিটনেস দেখে হতবাক অনুরাগীরা।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 21, 2021, 11:52 PM IST
যোগেই মনোযোগ ৩ প্রজন্মের, নীতু কাপুরের যোগাসন চোখ টানল নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: যোগেই মুক্তি, তারকারা নিজেদের ফিট রাখতে সবসময় তাঁরা যোগাসনের আশ্রয় নেন। ওয়ার্কআউটের পাশাপাশি তাঁরা যোগ ব্যায়াম করেন নিয়মিত। সুস্থ এবং সুন্দর থাকার উপায় আর কিছু তো নেই। নেটিজেনদের সবচেয়ে বেশি মন কেড়েছে এই ছবি, দেখুন তো চিনতে পারেন কিনা।

আরও পড়ুন:''ভীষণ ক্লান্তিকর ও বেদনাদায়ক'', মা হওয়ার পর যোগাব্যায়ামে মন Kareena-র

নীতু কাপুরকে (Neetu Singh) তো সক্কলে চেনেন। তাঁর সঙ্গে একই পোজে যোগা করছেন তাঁর মেয়ে ঋদ্ধিমা কাপুর। বাদ যায় নি তাঁর নাতনী সামারা সাহানি কাপুর। তিন প্রজন্ম একই সঙ্গে যোগা করলেন। এই ছবি নীতু কাপুর নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন-'এই কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়ে আমরা অনেক কিছু শিখেছি। অতিমারি আমাদের বুঝিয়ে দিয়ে গেছে যে আমাদের মানসিক ও শারীরিক সুস্থতার জন্য় যোগার বিকল্প কিছুই নেই। বাড়িতে থাকুন সুস্থ থাকুন, পরিবারের সঙ্গে যোগা করুন'।

 

 

ঋদ্ধিমাও তাঁর সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছেন তবে ষাটোর্ধ অভিনেতার ফিটনেস দেখে হতবাক অনুরাগীরা। কমেন্ট বক্সে এসে সকলেই টিপস চেয়েছেন তাঁর কাছে। কীভাবে তিনি নিজের পরিচর্যা করেন সে প্রশ্নও তুলেছেন ভক্তরা। যদিও রণবীর কাপুরকে মিস করেছেন সকলে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)