প্রতিযোগীর কষ্ট দেখে কেঁদে ফেললেন নেহা, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

প্রকাশ্যেই ঘোষণা করেন নেহা কক্কর 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 26, 2020, 11:50 AM IST
প্রতিযোগীর কষ্ট দেখে কেঁদে ফেললেন নেহা, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: জনপ্রিয় ​একটি রিয়্যালিটি শোয়ের প্রতিযোগীকে ১ লক্ষ দিলেন নেহা কক্কর। রিয়্যালিটি শোয়ে হাজির হয়ে জয়পুরের শাহজাদ আলির কষ্ট দেখে প্রকাশ্যে কেঁদে ফেলেন নেহা কক্কর। এরপরই তিনি শাহজাদের দিকে সাহায্য়ের হাত বাড়িয়ে দেন এবং তাঁকে ১ লক্ষ দেন। নেহার পাশাপাশি ওই রিয়্যালিটি শোয়ের অন্য বিচারক বিশাল দাদলানিও শাহজাদকে সাহায্যের আশ্বাস দেন। তাঁকে বিনামূল্যে সঙ্গীত শিক্ষা দেবেন বলে আশ্বস্ত করেন বিশাল।

আরও পড়ুন : বিচ্ছেদের সময় বাংলোর সঙ্গে প্রথম স্ত্রী যা চেয়েছেন সব দিয়েছেন, দাবি শানুর

প্রসঙ্গত, রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ের পর মধুচন্দ্রিমা কাটিয়ে ফের রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাজির হয়েছেন নেহা। বিয়ের সমস্ত অনুষ্ঠানের পর এবার নিজের জীবেনর স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছেন বলিউডের রিমেক কুইন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : মাদক মামলায় ভারতীর নাম করে কপিলকে প্রশ্ন, পালটা আক্রমণ অভিনেতার

এদিকে নেহা কক্করের বিয়ের কথা শুনেই কি আদিত্য নারায়ণও তাঁর সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন! সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় উদিত নারায়ণের ছেলেকে। যা শুনে হেসে ফেলেন আদিত্য। 

টেলিভিশনের একটি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে হাজির হয়ে আদিত্য নারয়ণের সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় নেহা কক্করের। ওই সময় আদিত্য-নেহার সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয়। যা নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেন আদিত্য। শো শেষের পর আদিত্য জানান, নেহা তাঁর খুব ভাল বন্ধু। শিগগিরই নেহা তাঁর যোগ্য কোনও জীবনসঙ্গীকে পেয়ে যাবেন বলে আশা প্রকাশ করেন উদিত-পুত্র। এরপরই রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নিয়ের বিয়ের দিন, তারিখ ঘোষণা করেন নেহা কক্কর।

অন্যদিকে আদিত্য নারায়ণ জানান, তিনিও ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন। দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন আদিত্য নারায়ণ।