নেহার সঙ্গে বিয়ের আগেই লুকিয়ে দেখা করতে এসে ধরা পড়লেন রোহনপ্রীত!

 নেহা ও রোহনপ্রীত শুধু গানই গাননি সঙ্গে মিউজিক ভিডিয়োর দৃশ্যায়নেও দেখা গিয়েছে এই জুটিকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 21, 2020, 05:35 PM IST
নেহার সঙ্গে বিয়ের আগেই লুকিয়ে দেখা করতে এসে ধরা পড়লেন রোহনপ্রীত!

নিজস্ব প্রতিবেদন : রোকা হয়ে গিয়েছে। শীঘ্রই পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন নেহা কক্কর। তার আগে মুক্তি পেল নেহা কক্কর ও রোহনপ্রীত সিং জুটির মিউজিক ভিডিয়ো 'নেহু দ্যা বিয়া'। এতে নেহা ও রোহনপ্রীত শুধু গানই গাননি সঙ্গে মিউজিক ভিডিয়োর দৃশ্যায়নেও দেখা গিয়েছে এই জুটিকে।

মিউজিক ভিডিয়োর দৃশ্যায়নে নেহার সঙ্গে দেখা করার জন্য ছাদ বেয়ে উঠে আসতে দেখা গিয়েছে রোহনপ্রীত সিংকে। দেখা করতে এসে একটু জন্য ধরা পড়তে পড়তে বেঁচেছেন রোহনপ্রীত। নেহার বাড়ির সামনে বন্ধুদের সঙ্গে নিয়ে এসে বিয়ের প্রস্তাব দিতেও পিছপা হননি রোহনপ্রীত। গোটা ভিডিয়োতে ফিল্মি স্টাইলে উঠে এসেছে নেহা ও রোহনপ্রীতের প্রেম।

আরও পড়ুন-মাদক মামলায় রিয়ার ভাই শৌভিককে ফের ৩ নভেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে পাঠাল আদালত

আরও পড়ুন-'KUWTK' শোয়ের থেকেও ইনস্টাগ্রাম থেকে বেশি টাকা আয় করবেন, দাবি কিম কার্দাশিয়ানের

এদিকে মিউজিক ভিডিয়ো 'নেহু দ্যা বিয়া' প্রকাশের আগেই রোকা সেরে ফেলেছেন নেহা ও রোহনপ্রীত। রোকার ভিডিয়োও পোস্ট করেছিলেন গায়িকা  নিজেই। নিজেদের এখন থেকে একসঙ্গে 'নেহুপ্রীত' বলেই পরিচয় করাচ্ছেন নেহা ও রোহনপ্রীত। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়র মাধ্যমে সামনে আসে 'নেহুপ্রীত'-এর বিয়ের কার্ড। সেখান থেকেই জানা যায়, আগামী ২৬ অক্টোবর পঞ্জাবে বসছে নেহা ও রোহনপ্রীত সিংয়ের বিয়ের আসর। সূত্রের খবর, শিখ বিয়ের রীতি অনুসারে গুরুদুয়ারাতেই হবে নেহা কক্কর ও রোহনপ্রীত সিংয়ের বিয়ে।