Jhanvi Kapoor : হাত তুলতেই দেখা গেল লাল চাকা দাগ! 'এখানে কে লাভ বাইট দেয়?' প্রশ্ন নেটপাড়ার

 জাহ্নবীও শো-আপ করতে ছাড়েননি। সে তো না হয় হল, কিন্তু একী! হাত তুলতেই তাঁর ডান হাতের নিচে বাহুমূলে দেখা গেল একটি চাকা লাল দাগ। যেটাকে 'লাভ বাইট' বূলেই দাবি করেছেন নেটিজেনরা। আর এই লাল দাগ দেখা যেতেই জাহ্নবীর আবেদনময়ী লুকের বদলে তাঁর বাহুমূলে ওই লাল দাগটি নিয়েই বেশি মাথা ব্যাথা নেটপাড়ার। কেউ প্রশ্ন করেছেন 'এটা কি লাভ বাইট?' আবার কেউ বিস্ময় প্রকাশ করে লিখেছেন, 'বাহুমূলে কে লাভ বাইট দেয়!' এমনই নানান মন্তব্য উঠে এসেছে জাহ্নবীর পোস্ট করা ফটোশ্যুটের 'বিহাইন্ড দ্যা সিন' ভিডিয়োর নিচে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 22, 2022, 07:49 PM IST
Jhanvi Kapoor : হাত তুলতেই দেখা গেল লাল চাকা দাগ! 'এখানে কে লাভ বাইট দেয়?' প্রশ্ন নেটপাড়ার

Jhanvi Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : পরেছেন সাদা লেশ বসানো কালো বডি হাগিং, কাট আউট ড্রেস। আর সেটা পরেই ফটোশ্যুট করছিলেন জাহ্নবী কাপুর। কখনও চুল সরিয়ে, কখনও আবার হাত তুলে পোজ দিয়ে ফটোশ্যুট করছিলেন জাহ্নবী। এমন পোশাকে জাহ্নবীকে দেখে তাঁর দিক থেকে সত্য়িই চোখ ফেরানো দায়। জাহ্নবীও শো-আপ করতে ছাড়েননি। সে তো না হয় হল, কিন্তু একী! 

জাহ্নবী হাত তুলতেই তাঁর ডান হাতের নিচে বাহুমূলে দেখা গেল একটি চাকা লাল দাগ। যেটাকে 'লাভ বাইট' বূলেই দাবি করেছেন নেটিজেনরা। আর এই লাল দাগ দেখা যেতেই জাহ্নবীর আবেদনময়ী লুকের বদলে তাঁর বাহুমূলে ওই লাল দাগটি নিয়েই বেশি মাথা ব্যাথা নেটপাড়ার। কেউ প্রশ্ন করেছেন 'এটা কি লাভ বাইট?' আবার কেউ বিস্ময় প্রকাশ করে লিখেছেন, 'বাহুমূলে কে লাভ বাইট দেয়!' এমনই নানান মন্তব্য উঠে এসেছে জাহ্নবীর পোস্ট করা ফটোশ্যুটের 'বিহাইন্ড দ্যা সিন' ভিডিয়োর নিচে। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

প্রসঙ্গত শীঘ্রই মুক্তি পাবে জাহ্নবী কাপুর অভিনীত ছবি 'মিলি'। আপাতত সেই ছবিরই প্রচারে ব্যস্ত শ্রীকন্যা। ১৫ অক্টোবর,শনিবার সামনে এসেছে 'মিলি'র ট্রেলার। যেখানে উঠে এসেছে মিলি নডিয়াল ও তাঁর এবং বয়ফ্রেন্ডের সাদামাটা জীবন। দেখা যায়, স্থানীয় একটি রেস্তোরাঁয় চাকরি নেন মিলি। সুন্দর ভবিষ্যতের লক্ষ্যে মিলি কানাডার উদ্দেশে যাত্রা করেন। কিন্তু হঠাৎই একদিন কোনওভাবে রেস্তোরাঁর কোল্ড স্টোরেজের আটকা পড়েন মিলি। ক্রমশ কমতে থাকে কোল্ড স্টোরেজের তাপমাত্রা, যা -১৭ব ডিগ্রি সেলসিয়াসে পৌঁছোয়। নিজেকে বাঁচাতে প্রাণপণে চেষ্টা করতে থাকেন, অবশেষে নিজেকে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেলেন মিলি। এদিকে তাঁকে হন্যে হয়ে খুঁজতে থাকে তাঁর বাবা ও প্রেমিক।

আরও পড়ুন-'টাবু মায়ের ভীষণ কাছের, আমার বাড়িতে এসে ও থেকেছে, খেয়েছে...'

এই ছবিতে জাহ্নবী কাপুর ছাড়াও দেখা যাবে সানি কৌশল, মনোজ পাহওয়া। সত্য ঘটনা অবলম্বনে এই ছবির পরিচালনা করেছেন জাতীয় পুরস্করজয়ী পরিচালক মাথুকুট্টি জেভিয়ার। ছবির প্রযোজক জাহ্নবীর বাবা বনি কাপুর। ২০১৯-এ মুক্তি পাওয়া মালায়লম ছবি 'হেলেন'-এর রিমেক এটি। ২০২১-এর ছবির শ্যুটিং শেষ করেছিলেন জাহ্নবী। অবশেষে এটি মুক্তির দোরগোড়ায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.