মুঘল সম্রাটের নামে ছেলের নামকরণ, টুইটারে ট্রোলড Saif-Kareena

নেটিজেনদের প্রশ্ন, কেন মুঘল সম্রাটের নামে ছেলের নাম রেখেন সইফিনা!

Updated By: Aug 11, 2021, 11:11 AM IST
মুঘল সম্রাটের নামে ছেলের নামকরণ, টুইটারে ট্রোলড Saif-Kareena

নিজস্ব প্রতিবেদন: প্রথম সন্তান তৈমুর আলি খানের(Taimur Ali Khan) নামকরণের পর বিতর্কের মুখে পড়েছিলেন করিনা কাপুর খান(Kareena Kapoor Khan) ও সইফ আলি খান(Saif Ali khan)। তাই দ্বিতীয় সন্তানের জন্মের বেশ কয়েকদিন কেটে গেলেও ছেলের নাম প্রকাশ্যে আনেননি সইফিনা। সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভে নিজের লেখা বই 'প্রেগন্যান্সি বাইবেল' প্রকাশ করেছেন অভিনেত্রী। সেই লাইভেই করিনা কাপুর খানকে তাঁর ছেলের নাম জিগেস করেন করণ জোহর। অভিনেত্রী জানান, তৈমুরের ভাইয়ের নাম জেহ আলি খান। সেখান থেকেই নেটিজেনরা অনুমান করেন, জেহ নিশ্চয় তাঁর ডাক নাম, তাঁর আসল নাম জাহাঙ্গীর বা জালাউদ্দীন হতে পারে। 

আরও পড়ুন: Rhea থেকে Pori Moni, বারবার মিডিয়া ট্রায়ালের শিকার স্বাধীনচেতা নায়িকারা!

গত ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের মা হন করিনা কাপুর খান। জুলাই মাস থেকেই শোনা যাচ্ছিল সইফিনা ছেলের নাম রেখেছেন জেহ। কিন্তু জেহের পুরো নাম কী? তা নিয়েই নেটিজেনদের মনে চলছিল হাজারও জল্পনা। অবশেষে করিনার বই থেকে জানা যায়, জেহ আসলেই তার ডাকনাম। তার পুরো নাম জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali Khan)। 

ছোট ছেলের নাম নিয়ে আবারও বিতর্কের মুখে পড়েছেন সইফ-করিনা। মুঘল সম্রাটের নামে ছেলের নাম রাখাতেই টুইটারে ট্রোলড হচ্ছেন তাঁরা। নেটিজেনদের কেউ কেউ প্রশ্ন তুলেছেন, পাঞ্জাবী কাপুর হয়ে করিনা কী করে সেই মুঘল সম্রাটের নামে ছেলের নাম রাখলেন যে একজন শিখ গুরুকে হত্যা করেছিল। পাশাপাশি আরো অনেকেই নামের সঙ্গে ধর্ম মিশিয়ে নানা উস্কানিমূলক মন্তব্য করেন।  উল্টোদিকে কেউ কেউ আবার সইফিনার পাশেও দাঁড়িয়েছেন। ট্রোলারদের যোগ্য জবাবও দেন করিনার ফ্যানেরা। মঙ্গলবারই নিজের আগামী ছবির কথা ঘোষণা করেন অভিনেত্রী। হনসল মেহেতার ছবিতে দেখা যাবে তাঁকে। একতা কাপুরের সঙ্গে এই ছবি প্রযোজনাও করবেন বেবো(Bebo)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.