Bigg Boss OTT Season 2: টিজারেই সলমানের সতর্কবার্তা, শুরুর অপেক্ষায় 'বিগ বস ওটিটি'...

টেলিভিশনের পাশাপাশি ওটিটিরও অন্যতম জনপ্রিয় শো 'বিগ বস'। ওটিটিতে বিতর্কিত রিয়েলিটি শো-এর তালিকায় এই শোটির নাম সবার উপরে। একঘরে অনেকে একসঙ্গে থাকলে ঠিক কী কী ধরনের সমস্যা তৈরি হতে পারে, সেটা একঝলকে ফুটে ওঠে। টেলিভিশনের মতোই ওটিটিতেও বিগ বস নিয়ে কম আলোচনা হয়নি। ভুট-এ ২০২১ সালের অগস্ট মাস  থেকে সেপ্টেম্বর ২০২১ সাল পর্যন্ত স্ট্রিম করা হয়েছিল বিগ বস ওটিটির প্রথম সিজন।  এর প্রায় দুই বছর পর জিও সিনেমা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে আগামী সিজনের খবর। এবার টেলিভিশনের মতো ওটিটিও সঞ্চালনা করবেন সলমান খান।   

Updated By: Jun 7, 2023, 02:46 PM IST
Bigg Boss OTT Season 2: টিজারেই সলমানের সতর্কবার্তা, শুরুর অপেক্ষায় 'বিগ বস ওটিটি'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বিগ বস ওটিটি ২'-এর দ্বিতীয় টিজার প্রকাশ পেয়েছে। রিয়েলিটি শো-এর প্রিমিয়ারের তারিখও অবশেষে প্রকাশ্যে। ১৭ জুন থেকে শুরু হতে চলেছে 'বিগ বস ওটিটি ২'। দ্বিতীয় সিজনের সঞ্চালনায় দেখা যাবে অভিনেতা সলমান খানকে।

আরও পড়ুন: Lust Stories 2 Teaser: প্রকাশ্যে টিজার, শুরুতেই কেন আলোচনায় এই ওয়েব?

রিয়েলিটি শোয়ের প্রযোজকরা অনলাইনে একটি নতুন টিজার শেয়ার করেছেন।  ভিডিয়োটিতে সলমান খান ক্যামেরার মুখোমুখি হয়ে তিনি বলেন, "ইস বার ইতনি লাগেগি কি আপকি মাদাদ লাগেগি।" বোঝাই যাচ্ছে অন্যবারের তুলনায় এবার প্রতিযোগিতা হবে অনেক বেশি শক্ত। টিকে থাকার লড়াই হবে আরও দুর্বিসহ।

ভিডিয়োটিতে দেখতে পাওয়া যায় যে, 'কিসি কা ভাই কিসি কি জান' গানে নাচ করছেন ব্যাকগ্রাউন্ড ডান্সাররা এবং তাঁদের সঙ্গে এই গানে তাল মেলাচ্ছেন সলমান। প্রোমোটিতে সলমান একটি সাদা পোশাক পরেছিলেন এবং অন্যান্য নৃত্যশিল্পীরা কালো পোশাক পরেছিলেন।

বলাই বাহুল্য আগের থেকেও আরও বেশি দর্শক টানতে আরও বড় করে আসতে চলেছে এই শো। গসিপ, ড্রামা, ঘাত-প্রত্যাঘাত নিয়ে জমে উঠবে এই সিজন। ইতোমধ্যেই এই শোয়ের প্রিমিয়ারের জন্য দিন গুনছে সকলে। ইতোমধ্যেই সামনে এসেছে বেশ কয়েকজন প্রতিযোগীর নাম। 

আরও পড়ুন: Anushka Sharma-Virat Kohli: লন্ডনে ভাইরাল বিরাট-অনুষ্কার ভিডিয়ো, কেন জানেন?

শোনা যাচ্ছে, জিয়া শঙ্কর, রাজীব সেন, মুনাওয়ার ফারুকি, শিবম শর্মা, উমর রিয়াজ, আওয়েজ দরবার, গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ এবং মডেল-অভিনেত্রী পুনম পান্ডের মতো নানা স্তরের তারকারা বাড়ির সদস্য হওয়ার দৌড়ে। পুনম গত বছর কঙ্গনা রানাওয়াতের রিয়ালিটি শো লক আপ-এ হাজির হয়েছিলেন। টিভি অভিনেত্রী অঞ্জলি অরোরা এবং পূজা গোরও বিগ বস ওটিটিতে অংশ নিতে পারেন।

অন্যদিকে, এও শোনা যাচ্ছে 'বিগ বস ওটিটি'র দ্বিতীয় সিজন শুরু হবে জুনের দ্বিতীয় সপ্তাহে এবং তা চলবে জুলাইয়ের শেষ পর্যন্ত। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.