'দুনিয়াটা বোধহয় এভাবেই চলে', Nikhil-র ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা পড়ল একরাশ হতাশা !

পুরো পরিস্থিতি যেন কিছুতেই মেনে নিতে পারছেন না নিখিল (Nikhil Jain)। সেই ক্ষোভ, হতাশাই যেন ধরা পড়ল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে!

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 12, 2021, 09:18 PM IST
'দুনিয়াটা বোধহয় এভাবেই চলে', Nikhil-র ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা পড়ল একরাশ হতাশা !

নিজস্ব প্রতিবেদন : দুবছরের মধ্যে হঠাৎ করেই যেন সবকিছু বদলে গিয়েছে। ২০১৯-র জুন তুরস্কে গিয়ে মাসে ঘটা করে সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন নিখিল জৈন (Nikhil Jain)। বিয়ের দেড় বছরের মাথাতেই সেই সংসার ভেঙেছে। যদিও নুসরতের (Nusrat Jahan) কথায়, নিখিলের সঙ্গে তিনি সহবাস করতেন, বিয়ে করেননি। পুরো পরিস্থিতি যেন কিছুতেই মেনে নিতে পারছেন না নিখিল (Nikhil Jain)। সেই ক্ষোভ, হতাশাই যেন ধরা পড়ল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে! 

নিখিল শনিবার যে ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন, তাতে লেখা, ''দুনিয়াটা বোধহয় এভাবেই চলে, নাহ এটা মজার নয়, সুন্দর এবং মিষ্টিও নয়।'' নিখিলের (Nikhil Jain) এমন পোস্ট দেখে নেটিজেনদের প্রশ্ন নুসরতের (Nusrat Jahan) আচরণে কি গোটা দুনিয়ার প্রতিই ঘৃণা তৈরি হয়েছে তাঁর মনে? এর উত্তর অবশ্য নিখিলই দিতে পারবেন। তবে আপাতত এবিষয়ে সংবাদ-মাধ্যমের সঙ্গে কথা না বলারই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এই মুহূর্তে নুসরত কিংবা নিখিল কারোর ইনস্টাগ্রামেই একে অপরের সঙ্গে কোনও ছবি অবশিষ্ট নেই। তবে নিখিলের প্রোফাইলে তুরস্কের বিয়ের অনুষ্ঠানের পোশাকে তাঁর নিজের বেশকিছু ছবি রয়ে গিয়েছে, এমনকি নুসরতের বোন নুজহত জাহানের সঙ্গে তোলা একটি ছবিও রেখে দিয়েছেন নিখিল।

আরও পড়ুন-আমরা স্বামী-স্ত্রীর মতোই ছিলাম, আইন আইনের পথেই চলবে : Nikhil Jain

শেষবার লিখিত বিবৃতিতে অবশ্য নিজের বক্তব্য স্পষ্ট করেছিলেন নিখিল জৈন  (Nikhil Jain)। তিনি সাফ জানিয়েছেন, তিনি আর নুসরত স্বামী-স্ত্রীর মতোই ছিলেন। তবে এই মামলা আপাতত আদালতের বিচারাধীন। বিবৃতিতে নিখিল আরও জানিয়েছেন তিনি নুসরতকে বহুবার বিয়ে রেজিস্টার করানোর কথা বলেছিলেন, তবে অভিনেত্রী বরাবরই তা এড়িয়ে গিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)