'একবার ছুঁয়ে দে, তোর হয়ে যেতে চাই', নুসরতের জন্য গান গাইলেন নিখিল

 স্ত্রী নুসরতের জন্মদিন সেলিব্রেশনের এই ভিডিয়ো পোস্ট করেছেন নিখিল। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 9, 2020, 09:52 PM IST
'একবার ছুঁয়ে দে, তোর হয়ে যেতে চাই', নুসরতের জন্য গান গাইলেন নিখিল

নিজস্ব প্রতিবেদন : ''তোকে আছে বলা আজ এটুকুই, জানি ঠিক ই ধরবে হাত, শূন্য পথে''। প্রিয়তমা স্ত্রী নুসরত জাহানের জন্য নিজের গলায় এভাবেই বাংলা গান গাইলেন নিখিল জৈন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে স্ত্রী নুসরতের জন্মদিন সেলিব্রেশনের এই ভিডিয়ো পোস্ট করেছেন নিখিল। 

৮ জানুয়ারি বৃহস্পতিবার নুসরত জাহানের ৩০ বছরের জন্মদিন উপলক্ষে নিজেদের পার্টি দিয়েছিলেন হাবি নিখিল। সেই পার্টিতে নুসরতের একাধিক কেক কাটা ও নিখিলের সঙ্গে ডান্স পারফরম্যান্সের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। পাশাপাশি নিজের বাড়িতে বন্ধুদের উপস্থিতিতে আরও একবার নুসরতের জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেল নিখিলকে। যেখানে নিজের গলায় বাংলা গানও গাইলেন নিখিল। সেখানে উপস্থিত তাঁদের বন্ধুদেরই সেই ভিডিয়ো করতে দেখা যায়। ভিডিয়োতে দেখা যাচ্ছে নিখিলকে এভাবে দেখে আর সোফায় বসে থাকতে পারলেন না নুসরত। তিনি উঠে গিয়ে নিখিলকে জড়িয়ে ধরলেন এবার তাঁকে নিখিলের হাত ধরে নাচতেও দেখা গেল।

আরও পড়ুন-JNU-কাণ্ড নিয়ে এবার মুখ খুললেন সানি লিওন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-ইংল্যান্ডে ছুটি কাটানোর ছবি শেয়ার করলেন মিমি চক্রবর্তী

প্রসঙ্গত, বিয়ের পর সম্প্রতি 'অসুর' ছবির মাধ্যমে পর্দায় ফিরেছেন সাংসদ অভিনেত্রী। অসুর ছবিতে জিৎ ও আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছে তাঁকে। অসুরে নুসরতের চরিত্রের নাম অদিতি। দুর্গাপুজোর প্রেক্ষাপটে এবং ভাস্কর রামকিঙ্কর বেইজের কথা মাথায় রেখে ছবিটি বানিয়েছেন পরিচালক পাভেল।