আত্মহত্যার আগের রাতে সুশান্তের ফ্ল্যাটে হাই প্রোফাইল পার্টির আয়োজন করা হয়?

১৩ জুন এবং ১৪ জুনের রুটিনে কোনও ফারাক ছিল না সুশান্তের

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 31, 2020, 11:18 AM IST
আত্মহত্যার আগের রাতে সুশান্তের ফ্ল্যাটে হাই প্রোফাইল পার্টির আয়োজন করা হয়?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে ১৩ জুন কোনও পার্টি হয়নি। সেখানে হাজির হননি কেউ। অন্যদিনের মতো ১৩ জুন সুশান্ত নিজের নিয়ম মাফিক খাওয়া দাওয়া সেরে ঘুমোতে চলে যান। ১৪ জুনও তিনি সকাল সকাল ওঠেন। ১৩ জুন এবং ১৪ জুনের রুটিনে কোনও ফারাক ছিল না সুশান্তের। এবার বিহার পুলিসের জিজ্ঞাসাবাদের সময় এমনই দাবি করলেন সুশান্ত সিং রাজপুতের বাড়ির পরিচারক।

আরও পড়ুন : রিয়ার বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য চাপ দিচ্ছে সুশান্তের পরিবার, অভিযোগ সিদ্ধার্থের

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর বেশ কয়েকটি গুঞ্জন ছড়ায়। যার মধ্য়ে একটিতে দাবি করা হয়, ১৩ জুন রাতে নাকি নিজের ফ্ল্যাটে হাই প্রোফাইল একটি পার্টির আয়োজন করেন সুশান্ত সিং রাজপুত। সেখানে হাজির ছিলেন বি টাউনের একাদিক ব্যক্তিত্ব। যদিও মুম্বই পুলিসের তরফে ওই দাবি নস্যাত করে দেওয়া হয়। মুম্বই পুলিসের পর এবার বিহার পুলিসও পালটা দাবি করে জানায়, সুশান্তের ফ্ল্যাটে ১৩ জুন রাতে কোনও পার্টি হয়নি।

আরও পড়ুন : নিজের 'প্রভাব' খাটিয়ে সুশান্তের বাবা তাঁকে মিথ্যে ফাঁসিয়ে দিচ্ছেন, অভিযোগ রিয়ার

এদিকে গত মঙ্গলবার রিয়া চক্রবর্তী-সহ ৫ জনের বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন সুশান্ত সিং রাজপুতের বাবা রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০ এবং ৩০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়। যা প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় জোর শোরগোল। এফআইআর দায়েরের পরই বিহার পুলিসের একটি দল মুম্বইতে হাজির হয়ে তদন্ত শুরু করে।

.