জামিন-অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি সঞ্জয় দত্তের বিরুদ্ধে

ফের গ্রেফতারি পরোয়ানা জারি করা হল অভিনেতা সঞ্জয় দত্তরের বিরুদ্ধে। এবার জামিন অযোগ্য পরোয়ানা জারি করা হয়েছে। ছবি নির্মাতা শাকিল মোরানিকে হুমকি দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে। মনে করা হচ্ছে সেই মামলাতে এই পরোয়ানা জারি করা হয়েছে।

Updated By: Apr 15, 2017, 10:58 PM IST
জামিন-অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি সঞ্জয় দত্তের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক : ফের গ্রেফতারি পরোয়ানা জারি করা হল অভিনেতা সঞ্জয় দত্তরের বিরুদ্ধে। এবার জামিন অযোগ্য পরোয়ানা জারি করা হয়েছে। ছবি নির্মাতা শাকিল মোরানিকে হুমকি দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে। মনে করা হচ্ছে সেই মামলাতে এই পরোয়ানা জারি করা হয়েছে।

আরও পড়ুন- বক্স-অফিসে লক্ষ্মীলাভের আশায় এটাই কিং খানের নয়া স্ট্র্যাটেজি!

জানা যায়, ২০০২ সালে নুরানির একটি ছবিতে ৫০ লক্ষ টাকা নেন সঞ্জয় দত্ত। কিন্ত, তারপরও তিনি ছবিটিতে কাজ করেননি। মামলায় ক্ষতিপূরণ বাবদ ২ কোটি টাকা দেওয়ার কথা সঞ্জয় দত্তের। কিন্তু তিনি সেই টাকা না দেওয়ায়, নুরানির সঙ্গে বিবাদ চলছিল তাঁর। ২০১৩ সালে নুরানির অভিযোগের ভিত্তিতে সঞ্জয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। যদিও তিনি জামিন পেয়ে যান। কিন্তু, তারপরও টাকা দিতে দেরী করায় এবার বম্বে হাইকোর্টে যান নুরানি। সেখান থেকেই এই মামলায় এবার জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হল সঞ্জয় দত্তের বিরুদ্ধে। 

.