Hot or Not, এ প্রশ্ন কি Nora-র জন্য প্রযোজ্য?

কালো নাইট স্যুট থেকে তুরন্ত ডিজাইনার ব্লেজারে সাজলেন নায়িকা। 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 8, 2021, 08:36 PM IST
Hot or Not, এ প্রশ্ন কি Nora-র জন্য প্রযোজ্য?

নিজস্ব প্রতিবেদন: বলিউডের ডান্সিং ক্যুইন নোরা ফতেহি, আর তাকে নিয়ে নাকি প্রশ্ন Hot or Not? পাপ্পারাৎজিদের মতে তিনি চিরকালীন হট। তাঁর অভিব্যক্তিতেই কুপোকাত ইন্ডাস্ট্রির নায়কারও। আর তাঁর ডান্সিং স্টাইল দেখে তো অনেক পুরুষও পিছ পা হন তাঁর সঙ্গে স্টেজ শেয়ার করতে। তিনি যাই করুন না কেন তা হবে সমথিং হটকে।

আরও পড়ুন:"দাঁড়িয়ে রয়েছি মৃত্যুর মুখোমুখি, আজ বা কাল নিতেই হবে বিদায়", Silajit

সদ্য তাঁর একটি ভিডিও ইনস্টাগ্রামে ঘোরা ফেরা করছে। এখন তো ম্যাজিক চেঞ্জিং ভিডিও ইনস্টায় ইন। প্রায় সব অভিনেত্রীই ট্রাই করে ফেলেছেন এই ট্রিক। নোরাই বা বাদ যান কেন। কালো নাইট স্যুট থেকে তুরন্ত ডিজাইনার ব্লেজারে সাজলেন নায়িকা। সঙ্গে ব্লাড রেড কালারের স্টিলেটো। পেস্তা রঙের টু পিসের উপর লাল, হলুদ ও কালোর ডিজাইন। হালকা মেকআপ, লিপ গ্লস, চোখে সানগ্লাস, হাতে ছোট্ট ব্যাগ। পোজ দিলেন ডান্সিং ক্যুইন। খানিক Ramp walk ও করলেন নোরা।

 

এই ভিডিও শেয়ার করা হয়েছে  FILMYGYAN এর তরফ থেকে। তাঁর লুক দেখে ফিদা হয়ে গিয়েছেন নেটিজেনরা। আগুনের স্মাইলিতে ভরে গিয়েছে ইনস্টা ওয়াল। তাঁরাই এ প্রশ্ন করেছেন। হট অওর নট, এ প্রশ্ন বোধহয় নোরার জন্য খাটে না। স্বাভাবিকভাবেই এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক কথায় ক্যানাডিয়ান ডান্সারের আদায় কাত নেট মাধ্যম থেকে শুরু করে ইন্ডাস্ট্রির সকলে। আপনারাও এনজয় করুন এই  ভিডিও।

.