Nora Fatehi: "আমি ষড়যন্ত্রের শিকার, জ্যাকলিনের জন্য সমস্যা বেড়েছে', বিস্ফোরক নোরা ফতেহি

পুলিসের ম্যারাথন জেরার মুখে বলিউড অভিনেত্রী এও বলেন যে তাঁর সঙ্গে যোগাযোগ করেছিল লীনা পল। একটি ইভেন্টে তাঁকে বিশ্বখ্যাত ব্র‍্যান্ড গুচির একটি ব্যাগ এবং আইফোনও উপহার দেন। শুধু তাই নয়, তাঁর স্বামী নোরার অনুরাগী বলে পরিচয়ও করিয়ে দেন। 

Updated By: Sep 16, 2022, 01:00 PM IST
Nora Fatehi: "আমি ষড়যন্ত্রের শিকার, জ্যাকলিনের জন্য সমস্যা বেড়েছে', বিস্ফোরক নোরা ফতেহি
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০ কোটি টাকা তছরুপে জেলে বন্দী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। পাশাপাশি নাম জড়ায় নোরা ফতেহির। দিল্লি পুলিসের ইকোনমিক অফেন্সেস উইং (ইওডব্লিউ) এর ৬ ঘণ্টার ম্যারাথন জেরার মুখেও পড়েন তিনি। সূত্রের খবর, অফিসারদের সামনে নোরা দাবি করেছিলেন যে তিনি 'ষড়যন্ত্রের শিকার' ছিলেন, ষড়যন্ত্রকারী নয়।

দিল্লির পুলিস সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় নোরা পুলিসকে বলেছিলেন যে তাঁকে ষড়যন্ত্রের শিকার করা হয়েছে। এমনকি সুকেশের সঙ্গে তাঁর কী কথাবার্তা হয়েছিল সেই চ্যাটও তিনি পুলিসকে দেখিয়েছেন বলে খবর। নোরার একটি চ্যারিটি ইভেন্ট নিয়েও প্রশ্ন ওঠে। যদিও তিনি জানিয়েছিলেন যে অভিনেত্রী এক্সিড এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের সিইও আফসার জাইদির আমন্ত্রণে সেখানে গিয়েছিলেন।

পুলিসের ম্যারাথন জেরার মুখে বলিউড অভিনেত্রী এও বলেন যে তাঁর সঙ্গে যোগাযোগ করেছিল লীনা পল। একটি ইভেন্টে তাঁকে বিশ্বখ্যাত ব্র‍্যান্ড গুচির একটি ব্যাগ এবং আইফোনও উপহার দেন। শুধু তাই নয়, তাঁর স্বামী নোরার অনুরাগী বলে পরিচয়ও করিয়ে দেন। সেই সময় অভিনেত্রীকে বিএমডাব্লু গাড়িও উপহার দেওয়া হয় বলে পুলিসি জেরায় জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, Koffe With Karan 7 : 'যৌন জীবনকে রসালো করতে অশ্বগন্ধা খান'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.