এবার ফ্যানেদের কাছ থেকেই সাজেশন চান কিং খান

নিজের সব বিষয়েই ফ্যানদের ভর্সা করে থাকেন শাহরুখ। ডিয়ার জিন্দেগি দেখে মন ভরেনি শাহরুখের ফ্যানেদের। সম্পূর্ণ ছবি জুড়ে তাঁকে দেখার অপেক্ষায় তাঁর ফ্যানেরা। বর্তমানে শাহরুখ শুটিং করছেন ইমতিয়াজ আলির ছবির। ছবির ওয়ার্কিং টাইটেল দ্য রিং। তাঁর বিপরীতে অনুষ্কা শর্মা। বিশ্বস্ত সুত্রে খবর এই ছবিতে একটি ক্যামিও রোলে দেখা যাবে রণবীর কাপুরকে। ছবিতে একটি ছোট্ট চরিত্র রয়েছে যেখানে একজন খুব শক্তিশালী অভিনেতা প্রয়োজন ছিল ইমতিয়াজের। আর সেই চরিত্রেই দেখা যাবে রণবীর কাপুরকে। ছবিতে অনুষ্কার ফিওন্সের চরিত্রে অভিনয় করবেন রণবীর।

Updated By: Dec 2, 2016, 10:38 PM IST
এবার ফ্যানেদের কাছ থেকেই সাজেশন চান কিং খান

ওয়েব ডেস্ক: নিজের সব বিষয়েই ফ্যানদের ভর্সা করে থাকেন শাহরুখ। ডিয়ার জিন্দেগি দেখে মন ভরেনি শাহরুখের ফ্যানেদের। সম্পূর্ণ ছবি জুড়ে তাঁকে দেখার অপেক্ষায় তাঁর ফ্যানেরা। বর্তমানে শাহরুখ শুটিং করছেন ইমতিয়াজ আলির ছবির। ছবির ওয়ার্কিং টাইটেল দ্য রিং। তাঁর বিপরীতে অনুষ্কা শর্মা। বিশ্বস্ত সুত্রে খবর এই ছবিতে একটি ক্যামিও রোলে দেখা যাবে রণবীর কাপুরকে। ছবিতে একটি ছোট্ট চরিত্র রয়েছে যেখানে একজন খুব শক্তিশালী অভিনেতা প্রয়োজন ছিল ইমতিয়াজের। আর সেই চরিত্রেই দেখা যাবে রণবীর কাপুরকে। ছবিতে অনুষ্কার ফিওন্সের চরিত্রে অভিনয় করবেন রণবীর।

ছবির নাম শোনা যাচ্ছে দ্য রিং। তবে এটি ছবির ওয়ার্কিং টাইটেল। তাই এবার ফ্যানেদের কাছ থেকেই সাজেশন চাইলেন স্বয়ং কিং খান। রেড চিলিজ এন্টারটেনমেন্টের এই ছবি মুক্তি পাবে ১১ ই অগাস্ট। আর ছবির প্রথম লুক প্রকাশ পেতেই রিটুইটের বন্যা। তবে শাহরুখ টুইটের উত্তরে সলমন আর আলিয়াকে ছবির টাইটেল খুজতে বললেন। আর এই উত্তরে টুইট করে বসলেন শাহরুখের সবচেয়ে বিশ্বস্ত বন্ধু করণ। আর আলিয়ার দেওয়া টাইটেল নয় প্রিয় বন্ধুকে টুইট করে করণ জানালেন আগে তাঁর দেওয়া টাইটেল দেখে পছন্দ না হলে তবেই যেন আলিয়ার দেওয়া টাইটেলের কথা ভাবেন শাহরুখ।

আরও পড়ুন- এবারেও 'সার্চ ইঞ্জিন সেনসেশন' 'পর্নশ্রী' সানি

আলিয়াকে সবসময়ই এক হাত নেন করণ। টুইটেও তারই ছাপ। যদিও ইমতিয়াজ আলির ছবিতে এমনটা প্রথম নয়। এর আগেও JAB WE MET এর সময়েও শাহিদ-করিনার ফ্যানেদের কাছ থেকে সাজেশন চেয়েছিলেন তিনি। আর এবার সেই পথেই হাঁটলেন শাহরুখ।

আরও পড়ুন- এই বিষয়ে বলিউডকে প্রাপ্তবয়স্ক করতে পথ দেখালেন সানি লিওন