Nusrat announced Separation: ৯ বছরের সম্পর্কে ইতি, সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদ ঘোষণা নুসরতের...

Nusrat announced Separation: ২০২০ সালের পয়লা মার্চ রনি রিয়াত রশিদের সঙ্গে আংটি বদলের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নুসরত ফারিয়া লিখেছিলেন, "সাত বছর ধরে আমাদের সম্পর্ক ছিল। পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হয়েছে।"

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 1, 2023, 05:16 PM IST
Nusrat announced Separation: ৯ বছরের সম্পর্কে ইতি, সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদ ঘোষণা নুসরতের...

Nusrat Faria, Bangladesh, Nusrat Faria Separation, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন বছর আগে আজকের দিনের সোশ্যাল মিডিয়ায় বাগদানের খবর শেয়ার করেছিলেন, তিন বছর পর সেই দিনেই বিচ্ছেদের ঘোষণা করলেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা নুসরত ফারিয়া। ৯ বছরের সম্পর্কে ইতি টানলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই নিজের বিচ্ছেদের খবর জানিয়েছেন তিনি। পাশাপাশি এই কঠিন সময়ে সবাইকে পাশে থাকার অনুরোধ করেন তিনি। ফারিয়ার এহেন বিচ্ছেদ ঘোষণায় অবাক অনুরাগীরা।

আরও পড়ুন- Bomb Threats | Amitabh Bachchan | Dharmendra: ‘বোমা বিস্ফোরণে উড়ে যাবে অমিতাভ ও ধর্মেন্দ্রর বাড়ি’, হুমকি পেয়েই তদন্ত শুরু পুলিসের...

নুসরত ফারিয়া সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘তিন বছর আদে আজকের দিনেই আমরা আমাদের বাগদানের খবর ঘোষণা করেছিলাম। অনেক সমস্যা ও ভাবনা চিন্তার পর আমি আর রণি সিদ্ধান্ত নিয়েছি যে কাপল হিসাবে আমাদের এই ৯ বছরের জার্নি আমরা শেষ করব। আমরা ভাগ্যবান যে, আমরা একে অপরের মধ্যে বন্ধুতা খুঁজে পেয়েছি, আমরা একে অপরকে বুঝেছি। এগুলো সারা জীবন আমাদের জীবনের অংশ হয়ে থাকবে। আমি আমার সব অনুরাগী ও শুভাকাঙ্খীদের অনুরোধ করব যে আপনারা প্রার্থণা করুন ও এই কঠিন সময়ে আমাকে আশীর্বাদ করুন।’

আরও পড়ুন- Kancha Badam Song: আর গাইতে পারছেন না ‘কাঁচা বাদাম’ গান, বিস্ফোরক অভিযোগ বাদামকাকুর...

২০২০ সালের পয়লা মার্চ রনি রিয়াত রশিদের সঙ্গে আংটি বদলের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নুসরত ফারিয়া লিখেছিলেন, "সাত বছর ধরে আমাদের সম্পর্ক ছিল। পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হয়েছে।" সেই সময় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ঢালিউডের নায়িকা বলেছিলেন, "পরিবারের সম্মতিতে আংটি বদল করেছি আমরা। হঠাৎ করেই সব ঠিক হয়েছিল। করোনা মহামারী কেটে গেলে বড় করেই বিয়ের অনুষ্ঠান করব। সবাইকেই নিমন্ত্রণ করব।" কিন্তু এরপর কেটে যায় দু বছরের বেশি সময়। প্রশ্ন ওঠে, কবে বিয়ে করছেন দুই লাভ বার্ডস। অবশেষে ২০২২ সালের ডিসেম্বরে অভিনেত্রী জানিয়েছিলেন যে, তাঁরা বিয়ে করছেন না। তবে রণির সঙ্গে তাঁর যোগাযোগ থাকছে ও তাঁদের বন্ধুত্বও থাকছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Faria (@nusraat_faria)

ডিসেম্বরে বাংলাদেশের সংবাদমাধ্যমে নুসরত ফারিয়া জানিয়েছিলেন যে, ‘আমাদের মধ্যে কোনও সমস্যা নেই, কোনও দ্বিধাদ্বন্দ্ব নেই, কখনও হয়নি। কিন্তু বিয়েটা আর হচ্ছে না’। তবে বুধবার একেবারে অফিসিয়ালি সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা করলেন নুসরত ফারিয়া। প্রসঙ্গত, কিছুদিন আগেই জি ফাইভের সিরিজ ভয়ে দেখা যায় তাঁকে। শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর ছবি আবার বিবাহ অভিযান। অঙ্কুশের সঙ্গেই জুটিতে দেখা যাবে তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.