Nusrat Faria: বাবা ICU-এ ভর্তি, ঈদে মনখারাপ নুসরতের...

Nusrat Faria: কিছুদিন আগে আচমকা অচেতন হয়ে পড়েছিলেন নুসরত ফারিয়া। সেই সময় তাকে তড়িঘড়ি করে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি নিজে সুস্থ হতেই অসুস্থ অভিনেত্রীর বাবা। তাই ঈদ আনন্দের নয় ফারিয়ার। 

Updated By: Apr 11, 2024, 09:33 PM IST
Nusrat Faria: বাবা ICU-এ ভর্তি, ঈদে মনখারাপ নুসরতের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার সাধারণ মানুষ থেকে তারকারা, সবাই মেতেছে উত্সবের আমেজে। তবে তার মাঝেই মনখারাপ বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়ার(Nusrat Faria)। টানা ১৭ দিন হাসপাতালে ফারিয়ার বাবা। ফারিয়া জানান যে তাঁর বাবা আছেন আইসিইউতে। ফলে ঈদের সেই আনন্দ এবার তাঁর পরিবারে নেই। বরং মনখারাপই বেশি। 

আরও পড়ুন- Shah Rukh-Salman on Eid: বান্দ্রায় জনসমুদ্র! ব্যালকনি থেকে ফ্যানেদের ঈদের শুভেচ্ছা শাহরুখ-সলমানের...

তিনি বলেন, ‘এবার কিছুই হচ্ছে না। মন ভালো নেই কারোরই। বাবার ব্রেন স্ট্রোক হয়েছে। হাসপাতালে আইসিইউতে রয়েছেন। গত ১৭ দিন ধরে উনি ভর্তি। তাই পরিবারের কারোরই মন ভালো নেই। কী হবে জানি না। তাই ঈদের জন্য আমাদের পরিবারে কিছুই হচ্ছে না। হাসপাতাল আর বাড়ি, এভাবেই কাটছে।’

রোজার শুরুতেই ব্রেইনস্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন ফারিয়ার বাবা মাজহারুল ইসলাম। তখনই আইসিইউ-তে ভর্তি করা হয় তাঁকে। তারপর থেকে সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি। সেসময় খবরটি সামাজিক মাধ্যমে জানিয়ে ফারিয়া লিখেছিলেন, আমাদের প্রথম রমজান খুব কঠিন ছিল। শেষ রাতে আমার বাবা ব্রেইন স্ট্রোক করেছেন। তিনি এখন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) তে রয়েছেন। প্লিজ, যদি পারেন আমার বাবার জন্য আপনারা দোয়া করবেন।

আরও পড়ুন- Rachna Banerjee: পাণ্ডুয়ার পথে ফের ধোঁয়া দেখে রচনা নেমে পড়লেন রাস্তায়! তারপর...

সব মিলিয়ে সময়টা ভালো যাচ্ছে না ফারিয়ার। এর আগে নিজে অসুস্থ হয়েছিলেন। আচমকা অচেতন হয়ে পড়েছিলেন। সেই সময় তাকে তড়িঘড়ি করে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিজের শারীরিক ধকল কাটাতেই বাবাকে নিয়ে কঠিন পরিস্থিতির মুখে পড়েছেন। ফলে এবছরের ঈদটা ভালো কাটেনি ফারিয়ার। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.