'আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন?' ব্যোমকেশ বক্সীর কাছে আবেদন নুসরতের

আবীর-নুসরতকে নিয়ে তৈরি মিম ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 15, 2021, 10:56 PM IST
'আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন?' ব্যোমকেশ বক্সীর কাছে আবেদন নুসরতের

নিজস্ব প্রতিবেদন: প্রতিদিনই তিনি চর্চায়, নুসরত জাহানকে নিয়ে অনুরাগীদের কৌতুহল কমছেনা কিছুতেই। অন্তঃস্বত্ত্বা নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই চারিদিকে হইহই পড়ে গিয়েছে। শুধু রাজ্য নয়, দেশের সংবাদ মাধ্যমেও নুসরত প্রসঙ্গ আলোচনায় উঠে এসেছে। তাঁর সন্তানের পিতৃ পরিচয় এখনও জানা যায় নি। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে নায়িকার বেবি বাম্পের ছবি। এরই মাঝে একটি মিম ঘুরছে সোশ্য়াল মিডিয়ায়। যেখানে আবীর ও নুসরতকে নিয়ে জল্পনা।

আরও পড়ুন: ১৩ বছরের সংসার ভাঙছে ইন্দ্রনীল-বরখার? নায়কের কলকাতা কানেকশন ইশা!

প্রসঙ্গত ব্রাত্য বসুর ছবি 'ডিকশনারি'তে জুটি বেঁধেছিলেন আবীর-নুসরত। সম্প্রতি এই ছবির ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার হয়েছে। তা থেকেই হয়ত মিমের কথা ভেবেছেন কেউ। ছবিতে দেখা যাচ্ছে আবীর নুসরতের দিকে চেয়ে রয়েছে, 'আবীর নুসরতে জিজ্ঞাসা করছেন বলুন আপনাকে কীভাবে সাহায্য করতে পারি, নুসরত বলছেন আমার বাচ্চার আসল বাবাটাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু।' এই মিম চারিদিকে ছড়িয়ে পড়েছে। নেটিজনেরা বারবারই আক্রমণ করছেন নুসরতকে। 

চারিদিকে কটাক্ষের মাঝেই নুসরতের পাশে  দাঁড়িয়েছেন তসলিমা নাসরিন। বিবাহিত জীবন নিয়ে জলঘোলা হলেও বিবৃতি জারি করে নিজের দিকটা স্পষ্ট করতে চেয়েছিলেন নুসরত। যদিও বিয়ে করেন নি এই কথা বলায় চারিদিকে তাঁকে আক্রমণ করেছেন বিশিষ্ট মানুষ থেকে অনুরাগীরাও। আপাতত তাঁর মুখ থেকেই মা হওয়ার খবর পাওয়ার অপেক্ষায় সকলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.