Exclusive Nusrat-Yash: 'এরকম মানুষের থেকে দূরে থাকতে হয়', নুসরত সম্পর্কে একথা কেন বললেন যশ?

প্রথম দেখার পর একে অপরকে পছন্দ করতেন না যশ নুসরত। 

Updated By: Feb 14, 2022, 05:37 PM IST
Exclusive Nusrat-Yash: 'এরকম মানুষের থেকে দূরে থাকতে হয়', নুসরত সম্পর্কে একথা কেন বললেন যশ?

নিজস্ব প্রতিবেদন: তাঁদের প্রেম থেকে বিয়ে, সন্তান, সংসার সবসময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে। যদিও একে অপরকে নিয়ে সেভাবে কোনও কথা শেয়ার করতে চান না তাঁরা। তবে এই প্রেম দিবসে জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ সাক্ষাৎকার 'যশের জাহান'-এ একে অপরকে নিয়ে নানা ব্যক্তিগত কথা শেয়ার করেন লাভ বার্ডস যশ দাশগুপ্ত(Yash Dasgupta) ও নুসরত জাহান(Nusrat Jahan)। প্রথম দেখা থেকে সন্তান ঈশান, কেমনভাবে সেজে উঠেছে যশরতের দুনিয়া, একান্ত আড্ডায় বললেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। 

বর্তমানে ঈশানকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে যশরতের প্রেমকাহিনি, তা আর বলার অপেক্ষা রাখে না। এছাড়াও নুসরত বারংবার সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি ও যশ চুটিয়ে এনজয় করছেন বাবা-মার জীবন। ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না তাঁরা। তবে এবার তাঁদের প্রথম দেখা থেকে প্রেম নিয়ে মুখ খুলেছেন যশরত। কেমন ছিল তাঁদের প্রথম দেখা? 

এসওএস কলকাতা ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন যশ ও নুসরত। সেই ছবির সেট থেকেই শুরু হয় তাঁদের প্রেম পর্ব। তবে তাঁদের প্রেম Love at first sight ছিল না। প্রথম সাক্ষাতে একে অপরের প্রতি বিরূপ মনোভাবই ছিল। যশ ও নুসরত দুজনেই বলেন, একে অপরকে একদম পছন্দ করতেন না তাঁরা। যশ বলেন প্রথম দেখায় তাঁর মনে হয়েছিল,'এরকম মানুষের থেকে দূরে থাকতে হয়' আর নুসরতের মতে,'যশ ছিল ডেঞ্জার জোন। এই জোনের থেকে দূরে থাকতে হবে।' অভিযোগের সুরে নায়ক বলেন,'ও আমার প্রযোজককে গিয়ে বলে, আপনার হিরো রোমান্স করতে পারে না, সেই কর্মই ফিরে এল জীবনে'। 'কলেজজীবনে যা যা করা হয়নি সেইসবই এখন করছি'। বোঝাই যাচ্ছে  যশরত জুটি চুটিয়ে এনজয় করছে একে অপরের সান্নিধ্য। 

আরও পড়ুন: Prosenjit-Rituparna: বিয়ে করছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, ছাপা হয়ে গেছে নিমন্ত্রণপত্র

আরও পড়ুন: Subhashree on Ankush Birthday: 'তুই জানিস আমি তোকে কতটা ঘৃণা করি',উত্তরে শুভশ্রীকে কী বললেন অঙ্কুশ?

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.