ছেলের জন্মের শংসাপত্রে শুধু মায়ের নাম রাখতে কী করণীয়? খোঁজ নিতে পুরসভায় Nusrat-Yash

 কলকাতা পুরসভার মেয়র ববি হাকিমের ঘর থেকে বের হতে দেখা যায় নুসরত ও যশকে।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 11, 2021, 07:58 PM IST
ছেলের জন্মের শংসাপত্রে শুধু মায়ের নাম রাখতে কী করণীয়? খোঁজ নিতে পুরসভায় Nusrat-Yash

নিজস্ব প্রতিবেদন : ছেলে ঈশানের জন্মের শংসাপত্রের খোঁজ নিতে কলকাতা পুরসভায় (Kolkata Municipal Corporation) হাজির সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সঙ্গী যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। কলকাতা পুরসভার মেয়র ববি হাকিমের ঘর থেকে বের হতে দেখা যায় নুসরত ও যশকে।  

জানা যাচ্ছে, এদিন কলকাতা পুরসভায় এসে নুসরত (Nusrat Jahan) ও যশ (Yash Dasgupta) দুজনেই কোভিশিল্ডের প্রথম ডোজ নেন। সেই সঙ্গে ছেলে ইশানের জন্মের শংসাপত্রে শুধু মায়ের নাম রাখতে কী করণীয় সে সম্পর্কেও খোঁজ-খবর নেন নুসরত। সুপ্রিম কোর্টে নির্দেশ অনুযায়ী, কোনও 'সিঙ্গেল মাদার' শুধুমাত্র তাঁর নিজের নামে সন্তানের জন্মের শংসাপত্র বের করতে পারেন। এদিন পুরসভার তরফে নুসরতকে সেকথা জানানো হয়েছে বলে খবর। 

প্রসঙ্গত, নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে প্রেমের গুঞ্জন এবং অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই আলোচনা ও বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। তবে কোনও আলোচনা, সমালোচনাকেই পাত্তা দেননি সাংসদ, অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে মাতৃত্বকে পুরোপুরি উপভোগ করেছেন নিজের মতো করে। অবশেষে গত ২৬ অগস্ট পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। নাম রাখেন ঈশান। নুসরতের মাতৃত্বকালীন পুরো সময়টাতেই তাঁর পাশে, সর্বক্ষণের সঙ্গী হিসাবে ছিলেন বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। এমনকি হাসপাতালে ভর্তি হওয়া থেকে মা হওয়া, বাড়ি ফেরা, কোনও মুহূর্তেই নুসরতকে একা ছাড়েননি যশ। পুরসভায় ছেলের শংসাপত্রের খোঁজ নিতে যাওয়ার দিনও সেই যশ-ই ছিলেন নুসরতের সঙ্গী । 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.