Dadagiri-র মঞ্চে প্রেমের কথা স্বীকার মিঠাইয়ের, নাম শুনেই নায়িকার মাকে ফোন Sourav-এর

দাদাকে মিষ্টিমুখ করাতে দাদাগিরিতে হাজির মিঠাই

Updated By: Sep 24, 2021, 02:37 PM IST
Dadagiri-র মঞ্চে প্রেমের কথা স্বীকার মিঠাইয়ের, নাম শুনেই নায়িকার মাকে ফোন Sourav-এর

নিজস্ব প্রতিবেদন: দাদাগিরির (Dadagiri) নতুন সিজন নিয়ে হাজির হতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। প্রায় দুবছর পর টেলিভিশনে ফিরছে এই রিয়্যালিটি শো, এই সিজনে তাদের ট্যাগলাইন 'হাত বাড়ালেই বন্ধু'। করোনা অতিমারিতে বিধ্বস্ত হয়ে পড়েছিল জনজীবন, সেসময় সমাজের বিভিন্ন স্তরের মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। করোনা যোদ্ধা সেইরকম কিছু মানুষকেই দেখা যাবে এই শোয়ের প্রথম এপিসোডে। তবে এরই মাঝে প্রতিযোগী হিসাবে হাজির মিঠাইয়ের (Mithai) পরিবার। 

আরও পড়ুন: পাহাড়ি মেয়ের বলিউড যাত্রা, Amir Khan-এর ছবিতে গরুবাথানের মেয়ে Sonam Riki Tamang

মিষ্টি তৈরিতে পারদর্শী মিঠাই। সিরিয়ালের প্রথম প্রোমোতে দেখা গিয়েছিল জনাইয়ের মেয়ে মিঠাই মনোহরা নিয়ে হাজির হয়েছিল মোদক পরিবারে। সেভাবেই মনোহরা হাতে নিয়ে দাদাগিরিতে হাজির মিঠাই। সম্প্রতি এক প্রোমোতে দেখা যাচ্ছে অনুষ্ঠান শুরু করতে চলেছেন সঞ্চালক সৌরভ, ঠিক তখনই তাঁর পিছন দিক থেকে প্রবেশ করেন মিঠাই। পিঠে পুলি পাটিসাপটা ভেবে নাও খাবে কোনটা, যদি চাও সবার সেরা ,চেখে দেখ মনোহরা। দাদাগিরি মঞ্চে মিষ্টি নিয়ে হাজির কে, চমকে যান সৌরভও। তখন মিঠাই তাঁকে জানান, দাদাগিরি শুরু হয়েছে তাই দাদাকে মিষ্টিমুখ করাতেই হাজির হয়েছেন তিনি। কিন্তু শুধু মিষ্টি খাইয়েই শখ পূরণ হয়নি মিঠাই অর্থাৎ সৌমিতৃষার। 

সৌমিতৃষা (Soumitrisha) সৌরভকে জানান যে, অভিনেতার বচপন কা প্যায়ার দাদা। সৌরভই হচ্ছেন সৌমিতৃষার ছোটবেলার প্রেম। দাদাগিরির মঞ্চে সৌরভকে পাশে পেয়ে ছোটবেলার প্রেমের কথাই স্বীকার করলেন অভিনেতা। তবে মিঠাইয়ের সেই কথা শুনে দাদা তাঁর টিমকে বলেন এখনি যেন ফোন করা হয় নায়িকার মাকে, তাঁর সঙ্গে কথা বলবেন সৌরভ নিজেই। এরপর বচপন কা প্যায়ার গানে সৌরভের সঙ্গে নাচেন মিঠাই সহ তাঁর পরিবারের মহিলা সদস্যরা। বোঝাই যাচ্ছে সবমিলিয়ে দাদগিরির মঞ্চে চুটিয়ে মজা করেছে মিঠাই সহ তার গোটা পরিবার। আগামী ২৬ সেপ্টেম্বর থেকে শনিবার ও রবিবার রাত ৯.৩০ টায় জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে দাদাগিরি সিজন নাইন। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)