স্ত্রীকে ছাড়া Himachal-এ একাকী আনমনা নিখিল

রোড ট্রিপে হিমাচল প্রদেশ গিয়েছেন সাংসদ-অভিনেত্রীর স্বামী তথা ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain)। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন নিখিল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 21, 2021, 08:29 PM IST
স্ত্রীকে ছাড়া Himachal-এ একাকী আনমনা নিখিল

নিজস্ব প্রতিবেদন : নুসরত-নিখিলের (Nusrat-Nikhil) সম্পর্কে ফাটল ধরেছে, এমন গুঞ্জন বেশকিছুদিন ধরেই টলিপাড়ায় চলছে। এরই মাঝে রোড ট্রিপে হিমাচল প্রদেশ গিয়েছেন সাংসদ-অভিনেত্রীর স্বামী তথা ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain)। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন নিখিল।

হিমাচল প্রদেশে একান্তে পাহাড়ি সৌন্দর্যে উপভোগ করার এক টুকরো মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নিখিল। ছবিতে অবশ্য নিখিলকে কিছুটা আনমনাই দেখিয়েছে। ক্যাপশানে নিখিল লিখেছেন, ''জীবনের প্রতিটি মুহূর্ত অনন্য। একটি চুম্বন, একটি সূর্যাস্ত, একটি নাচ, একটি প্রতিশ্রুতি, এর মধ্যে একটি জীবনকাল বেঁচে ছিল। কেউ একইভাবে পুনরাবৃত্তি করবে না!''

আরও পড়ুন-'তোমার হাসিটা আমার সবসময় মনে থাকবে', Sushantকে মনে করলেন Swastika

আরও একটি ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, ''কোনও কিছুরই বদল হয় না। শুধু দৃষ্টিভঙ্গির বদল ঘটে।''

পাহাড়ে পথে গাড়ির মধ্যে বসে একটি ছবি পোস্ট করে নিখিল ক্যাপশানে লিখেছেন, 'তুমি যেটা স্থির করো, সেটাই তুমি'। আরও একটি ছবির ক্যাপশানে লেখেন, ''মানুষ কীভাবে তোমার সঙ্গে ব্যবহার করবে, সেটা তাঁদের কর্মফল। তবে তুমি কীভাবে তাঁদের সঙ্গে আচরণ করবে, সেটা তোমার কর্মফল''।

আরও পড়ুন-Victoria Memorial-র নাম বদলে 'না' শীর্ষেন্দু-পবিত্রর, সমর্থনে রুদ্রনীল

 আরও পড়ুন- লাল সুইম স্যুটে জলপরীর বেশে Aparajita Adhya

সম্পর্কে ভাঙন নিয়ে নুসরত কিংবা নিখিল দুজনেই মুখে কুলুপ এঁটেছেন। তবে সাম্প্রতিক কালে ইনস্টাগ্রাম পোস্ট ও ক্যাপশানের মাধ্যমেই কি নিখিল কিছু বোঝাতে চাইছেন? এনিয়েও শুরু হয়েছে জল্পনা। কেউ মন্তব্য করেছেন 'বেগম' সাহেবাকে খোঁচা দেওয়ার জন্যই নিখিল জৈন ওই ধরনের স্টেটাস শেয়ার করছেন। কেউ লিখেছেন, নিখিল যা বলেছেন, তাঁর সেই মন্তব্য অনেক সমস্যারই সমাধান করে দেবে। আবার কারোর কথায়, নিখিলের এই বক্তব্য তাঁরা সব সময় মনে রাখবেন।  

শোনা যাচ্ছে, নুসরত-নিখিলের মাঝে যশ দাশগুপ্ত ঢুকে পড়ার কারণেই নাকি যত গন্ডোগোল। SOS-কলকাতার শুটিংয়ের সময় থেকেই নাকি সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে অভিনেত্রীর। সম্প্রতি, তাঁরা নদিয়ার কুলগাছিতে যশের সঙ্গে শো করতেও গিয়েছিলেন নুসরত। যদিও যশের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নুসরত সাফ জানিয়েছেন, যশের সঙ্গে তিনি আগেও বহু ছবিতে কাজ করেছেন, প্রেম করার হলে আগেই করতে পারতেন। নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখে কিছু বলতে না চাইলেও তিনি যে এই মুহূর্তে বাবা-মায়ের সঙ্গে থাকছেন, তা নিজেই জানিয়েছেন নুসরত। যদিও সবকিছু নিয়েই নিখিল ও যশ দুজনেই এখনও চুপ রয়েছেন। 

.