Nusrat Jahan on Controversy:'সবাইকে নয় যাঁদের জবাব দেওয়ার দেব,কখনও মিথ্যে কথা বলিনি,কিছু লুকোইনি' অকপট নুসরত

তাঁর ব্যক্তিগত জীবন, তাঁর জীবন দর্শন, তাঁর পরিবার, তাঁর সন্তান ও সন্তানের বাবা যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা নুসরত জাহান (Nusrat Jahan)।

Updated By: Jan 18, 2022, 09:45 PM IST
Nusrat Jahan on Controversy:'সবাইকে নয় যাঁদের জবাব দেওয়ার দেব,কখনও মিথ্যে কথা বলিনি,কিছু লুকোইনি' অকপট নুসরত

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েকমাস ধরে তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। অভিনয়ের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়েই বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। বিয়ে, বিচ্ছেদ, প্রেম, সন্তান তাঁকে ঘিরে রয়েছে কৌতুহলের মায়াজাল। জি ২৪ ঘণ্টার (Zee 24 Ghanta) বিশেষ অনুষ্ঠান 'Uncut নুসরত'-এ (Uncut Nusrat) অবশেষে তাঁর ব্যক্তিগত জীবন, তাঁর জীবন দর্শন, তাঁর পরিবার, তাঁর সন্তান ও সন্তানের বাবা যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা নুসরত জাহান (Nusrat Jahan)।

মুক্তির অপেক্ষায় নুসরতের ছবি 'স্বস্তিক সংকেত'(Swastik Sanket)। সেই ছবির দুই চরিত্র প্রিয়ম ও রুদ্রানী। বাংলা ছবিতে রুদ্রানীর মতো চরিত্রে পেয়ে উচ্ছ্বসিত নায়িকা। প্রিয়ম ও রুদ্রানীর রসায়নও মনে ধরেছে নুসরতের। তাহলে বাস্তবজীবনে তাঁর আর যশের(Yash) রসায়নও একইরকম ব্যালেন্সিং? এই প্রশ্নের জবাবে নুসরতের সাফ জবাব, 'আমার এটা আলাদা করে বলতে অদ্ভুতই লাগে। আমি জানি না মানুষের এটাকে ঘিরে এত প্রশ্ন কেন? সবাই সব জানে আবার কেউ কিছু জানে না। আমরা একটা ব্যক্তিগত জীবন চাই। ছাদের মাথায় চিৎকার করে সব বলি না বলেই বোধ হয় এত প্রশ্ন। আমার একটাই উত্তর, আমরা ভালো আছি'।

ইচ্ছাকৃতভাবেই কী কাউকে কিছু না জানানোর সিদ্ধান্ত নিয়েছেন নুসরত? এই প্রশ্নের জবাবে নুসরত বলেন,'প্রত্যেকটা মানুষের জীবনে কিছু আদর্শ থাকে। আমরা আমাদের সম্পর্ক ব্যক্তিগত রাখার সিদ্ধান্ত নিয়েছি। পাবলিক ফিগার হয়ে আমরা সবসময় মানুষের নজরবন্দি, সেখানে কী আমি আমার নিজস্বত্ত্বা হারিয়ে ফেলছি! এটা ভাবার প্রযোজন। আমার নিজের জীবনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। আমি বলব কি বলব না, এটা আমার বাকস্বাধীনতা। সেখানে মানুষের প্রচুর বক্তব্য। আমি বিতর্ক করিনি। মানুষ আমাকে বিতর্কে জড়িয়েছে। অনেক ছোটবেলা থেকেই আমাকে 'বিতর্কিত' ট্যাগ দিয়ে দেওয়া হয়েছে। বারবার এটা নিয়ে ব্যবসাও হয়েছে। প্রতিটা মিডিয়াহাউজ আমার বিতর্ক নিয়ে ব্যবসা করেছে। আমি মানছি যেকোনও জিনিস বিক্রি করতে হতে হলে তাতে মশলা প্রয়োজন। আমায় যদি কেউ বলে আমি বিক্রয়যোগ্য সেটা আমার কাছে গর্বের। কিন্তু কোথাও  গিয়ে যখন সেটা ভীষণ ব্যক্তিগত হয়ে যায় তখন থামতে হয়। এই জার্নালিজমটা সবাই ফলো করেন না'।

আরও পড়ুন: Jai Bhim at Oscars: অস্কারে সুরিয়ার ছবি 'জয় ভীম', 'Scene at The Academy' বিভাগে প্রদর্শিত ছবির অংশ

তাঁকে ঘিরে এত বিতর্ক কী মনে দুঃখ দেয় নুসরতকে? নায়িকা বলেন, 'আগে দুঃখ পেতাম, এখন আর পাই না। কিন্তু আমি তো রক্ত মাংসের মানুষ, সুপার ওম্যান নয়। আমি ১০০টা ভুল করেছি, ভুল থেকে শিক্ষা নিয়েছি, আবার নতুন ভুল করেছি। এত তারকাদের থেকে এক্সপেকটেশন কেন? মানুষ কী ভাবছে নুসরত আবার কী ভুল করবে সেখান থেকে আবার বিতর্ক তৈরি হবে? আমি কিন্তু এসবের মধ্য়ে নেই। আমি খুব সাধারণ জিনিস করি যা সবাই করে আর এর জন্য আমি কাউকে জবাব দেব না। যাঁদের জবাব দেওয়া দরকার, আমার বাবা-মা, পরিবারকে জবাব দেব। আর কাউকে নয়। যদি ফ্যানেদের সঙ্গে কিছু ভুল করি তাহলে তাঁদের জবাব দেব। তাঁদের ঠকাব না। আমি কখনও মিথ্যে কথা বলিনি, আমি কিছু লুকোইনি। আমার ভালো লাগছে না কিছু বিষয় নিয়ে কথা বলতে, সেটা কোথায় ভুল?'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.