নুসরত-নিখিলের খুনসুটি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

ফের ভাইরাল হল নুসরত-নিখিলের একটি টিকটক ভিডিয়ো ভাইরালও হয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 14, 2020, 08:07 PM IST
নুসরত-নিখিলের খুনসুটি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : টিকটক ভিডিয়ো বানানোয় টালিগঞ্জের সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরত জাহানের জুরি মেলা ভার। এ খবর আর নতুন কি! মাঝে মধ্যেই প্রিয় বন্ধু মিমি চক্রবর্তীর সঙ্গে মিলে ভিডিয়ো বানাতে দেখা গিয়েছে নুসরতকে। তবে আজকাল আর বন্ধুর সঙ্গে নয় হাবি নিখিল জৈনের সঙ্গে মিলেই বেশিরভাট টিকটক ভিডিয়ো বানাচ্ছেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হল নুসরত-নিখিলের একটি টিকটক ভিডিয়ো ভাইরালও হয়েছে।

নিজের বাড়ির বিছানায় শুয়ে শুয়েই টিকটক ভিডিয়োটি বানিয়ে ফেলেছেন নুসরত নিখিল। যেখানে নিখিল-নুসরতকে সইফ-রানির 'তা রা রাম পাম' ছবির গানে অভিনয় করতে দেখা গিয়েছেন। 'তুম জো গুসসা ভি করো তো মুঝে প্যায়ার লাগতা হ্যায়' গানেতে নিখিল নুসরতের খুনসুটি নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিয়োটি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নুসরত জাহান।

আরও পড়ুন-''দীপিকার জীবনে আমার মত লোকের খুবই প্রয়োজন'', মনে করেন রামদেব

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-টিকটক ডান্সারের নাচে মন্ত্রমুগ্ধ হৃত্বিক থেকে অমিতাভ, বলিউডের ছবিতে সুযোগ?

কিছুদিন আগেই শাহরুখ-অনুষ্কার ছবি 'রব নে বানা দি জোড়ি'র একটি গানের সঙ্গে নুসরত-নিখিলের একটি টিকটক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। প্রসঙ্গত, ২০১৯এর গত ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। তুরস্কের বোদরুম শহরে ঘটা করে বসেছিল নুসরত-নিখিলের বিয়ের আসর। ।