Nusrat Jahan : মাঝ সমুদ্রে নৌকায় ভেসে আদরে সোহাগে মাখামাখি যশ-নুসরত

গিয়েছিলেন থাইল্যান্ডে। সেদেশের ফ্রানং কেভ সৈকত থেকে নুসরতের নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। ছবি পোস্ট করতে ভোলেননি যশ দাশগুপ্তও। তবে একসঙ্গে গেলেও অনুরাগীদের কাছে এতদিন একসঙ্গে ধরা দেননি যশ-নুসরত। অনুরাগীর ইচ্ছা পূরণে তাই থাইল্যান্ড ভ্রমণের নানান মুহূর্তের কোলাজ ভিডিয়ো পোস্ট করলেন নুসরত জাহান। যেখানে স্বামী যশের সঙ্গেই দেখা গেল তাঁকে। মাঝ সমুদ্রে নৌকায় ভেসেই আদরে সোহাগে মাখামাখি হতে দেখা গেল 'যশরত'কে।  

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Sep 14, 2022, 05:11 PM IST
Nusrat Jahan : মাঝ সমুদ্রে নৌকায় ভেসে আদরে সোহাগে মাখামাখি যশ-নুসরত

Nusrat Jahan,  জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: গিয়েছিলেন থাইল্যান্ডে। সেদেশের ফ্রানং কেভ সৈকত থেকে নুসরতের নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। ছবি পোস্ট করতে ভোলেননি যশ দাশগুপ্তও। তবে একসঙ্গে গেলেও নেটনাগরিকদের কাছে এতদিন একসঙ্গে ধরা দেননি যশ-নুসরত। অনুরাগীর ইচ্ছা পূরণে অবশেষে থাইল্যান্ড ভ্রমণের নানান মুহূর্তের কোলাজ ভিডিয়ো পোস্ট করলেন নুসরত জাহান। যেখানে স্বামী যশের সঙ্গেই দেখা গেল তাঁকে। মাঝ সমুদ্রে নৌকায় ভেসেই আদরে সোহাগে মাখামাখি হতে দেখা গেল 'যশরত'কে।  

থাইল্যান্ড উড়ে যাওয়া থেকে সৈকতে ঘুরে বেড়ানো, সবটাই উঠে এসেছে নুসরতের পোস্ট করা ভিডিয়োতে। বিমানে উড়ে যাওয়ার সময় জানালার বাইরে চোখ রেখে দেখা যায় ভাসমান ছেঁড়া ছেঁড়া কয়েক টুকরো মেঘ। আবার থাইল্যান্ডের সমুদ্রে নৌকায় ভেসে বিকিনি টপ, থাই স্লিট স্কার্টে যেন মৎস্যকন্যার হয়ে উঠেছিলেন নুসরত। স্ত্রীর থেকে তাই যেন চোখ ফেরাতে পারছিলেন না যশ। নৌকার মধ্যেই রোম্যান্স করতে দেখা গেল লাভ বার্ড যশ-নুসরতকে। ভিডিয়োটির ক্যাপশানে নুসরত লিখেছেন, 'ধীরে ধীরে জীবনের আনন্দ উপভোগ করুন।'

আরও পড়ুন-আল্পস ঘেরা সুইৎজারল্যান্ড, ইউভানকে নিয়ে পাহাড়ে রাজ-শুভশ্রী

বন্ধু নুসরতের এই পোস্টে কমেন্ট করেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। লিখেছেন, 'ওলে বাবালে পারিনা পারিনা'।

আরও পড়ুন-পুরুষদের নো এন্ট্রি! বউমা আলিয়াকে সাধ খাওয়াবেন নীতু

নুসরতের সঙ্গে তনুশ্রী চক্রবর্তীর বন্ধুত্ব বহু পুরনো। নিখিলের সঙ্গে নুসরতের গায়ে হলুদের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল তনুশ্রীকে। পরবর্তীকালে নিখিলের সঙ্গে সম্পর্ক ভেঙে যশের সঙ্গে সম্পর্কের শুরুর সময়ও নুসরতের সঙ্গেই ছিলেন তনুশ্রী। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার পরও তনুশ্রীকে সাংসদ অভিনেত্রীর সঙ্গে দেখা গিয়েছিল। শ্রাবন্তী, তনুশ্রী, নুসরতের একসঙ্গে পার্টির ছবিও ভাইরাল হয়েছিল। এদিকে বিতর্ক যেন কোনওদিনই নুসরতের পিছু ছাড়ে না।গত রবিবার রাতে ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে আড্ডা দেন নুসরত। সেই আড্ডার হ্যাশট্যাগ ছিল আস্ক মি অ্যানিথিং অর্থাৎ সেই আড্ডায় তাঁকে যেকোনও কিছু জিজ্ঞাসা করার অধিকার দিয়েছিলেন নায়িকা। সেখানেই এক নেটিজেন তাঁকে জিগ্গেস করেন যে, কেন তিনি অমুসলিমদের বিয়ে করেন, মুসলিম কেউ কি তাঁর বর হওয়ার যোগ্য নয়? অনুরাগীর এই প্রশ্নেই চটে লাল হয়ে যান নায়িকা। তাঁকে পালটা জবাব দেন নুসরত। নুসরত লেখেন, ‘তুমি কোন গ্রহের প্রাণী? কোন জগতে বাস করো, তুমি কি মানুষ?’ নায়িকার উত্তর দেখেই বোঝা যাচ্ছে যে, এই প্রশ্নে রীতিমতো বিরক্ত তিনি। যদিও দুর্গাপুজো থেকে ঈদ সব অনুষ্ঠানই সমানভাবে পালন করতে দেখা যায় নুসরতকে। বরাবরই তিনি সকলের কাছে সম্প্রীতির বার্তাই দিয়ে এসেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.