Sidharth-Kiara: সোশ্যাল মিডিয়ায় প্রেম কবুল সিদ্ধার্থ-কিয়ারার!

তাঁদের ঘিরে নানা জল্পনা কল্পনার অবসান ঘটালেন কিয়ারা ও সিদ্ধার্থ

Updated By: Jan 17, 2022, 05:56 PM IST
Sidharth-Kiara: সোশ্যাল মিডিয়ায় প্রেম কবুল সিদ্ধার্থ-কিয়ারার!

নিজস্ব প্রতিবেদন: রবিবার ছিল সিদ্ধার্থ মালহোত্রার(Sidharth Malhotra) ৩৭ তম জন্মদিন। প্রতিবছরের মতো এবছর সিদ্ধার্থের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানান তাঁর সহকর্মী থেকে অনুরাগীরা। তবে সকলের চোখ ছিল একজনের উইশের দিকে। তিনি হলেন কিয়ারা আডবানি(Kiara Advani)। বেশ অনেকদিন ধরেই তাঁদের সম্পর্কের গুঞ্জন নিয়ে সরগরম বিটাউন। কিন্তু কিছুতেই এই বিষয়ে মুখ খুলছেন না তাঁরা। অবশেষে প্রেম কবুল করলেন কিয়ারা।

শেরশাহ ছবিতে সিদ্ধার্থের বিপরীতে জুটিতে দেখা গিয়েছিল কিয়ারা আডবানিকে, তাঁদের অনস্ক্রিন জুটি বেশ পছন্দ করেছিল দর্শক। সিনেমার প্রচারের পরও বেশ কয়েকবার একসঙ্গে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তাঁরা। প্রেম করছেন এই গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল সিদ্ধার্থের জন্মদিনে সেই গুঞ্জনেই সিলমোহর দিলেন কিয়ারা। নায়িকা সিডকে লিখেছেন, 'সবচেয়ে কাছের মানুষকে জন্মদিনের শুভেচ্ছা'। তার উত্তরে সিদ্ধার্থ লিখেছেন,'ধন্যবাদ কি'।

আরও পড়ুন: Srabanti Chatterjee:'গলায় চেন আটকে ভালবাসা!' শ্রাবন্তীর উপর বেজায় চটেছেন পশুপ্রেমীরা

এই বছরটা স্পেশাল কিয়ারা আর সিদ্ধার্থের জন্য়। বছরের শুরুটা একসঙ্গেই করেছেন তাঁরা। একসঙ্গে এয়ারপোর্টে দেখা গিয়েছিল তাঁদের। শোনা যায় জঙ্গল সাফারিতে গিয়েছিলেন তাঁরা। 'ইন্দু কী জওয়ানি', 'ভুল ভুলাইয়া টু', 'যুগ যুগ জিও'-র মতো একাধিক ছবি রয়েছে কিয়ারার হাতে। অন্যদিকে 'শেরশাহ'র সাফল্যের পর সিদ্ধার্থকে দেখা যাবে 'যোদ্ধা' ছবিতে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.