নির্বাচনের বিরোধিতা ভুলে ডিনার ডেটে বিজেপির যশ, তৃণমূলের নুসরত?

বিরোধী পক্ষরা কী একসঙ্গে বসে ডিনার লাঞ্চ বা মিষ্টিমুখ করতে পারে না? 

Updated By: Apr 6, 2021, 11:21 AM IST
নির্বাচনের বিরোধিতা ভুলে ডিনার ডেটে বিজেপির যশ, তৃণমূলের নুসরত?

নিজস্ব প্রতিবেদন: লোকে কে কী বলল তাঁদের যে কিছুই যায়ে আসে না তা স্পষ্ট চলন-বলনে। দু-জনের সম্পর্ক বন্ধুত্বের সংজ্ঞায় আপাতত সংজ্ঞায়িত। অনেকেই তাতে প্রেমের রঙ লাগিয়েছে ঠিকই, কিন্তু সে বিষয়ে স্পষ্ট করে কিছুই জানাননি তাঁরা। যশ এখন বিজেপির তারকা প্রার্থী। নুসরত লোকসভা ভোট থেকে তৃণমূলের সঙ্গেই। রাজ্য রাজনীতি যেখানে বিজেপি -তৃণমূলের কাদা ছোঁড়াছুঁড়িতে উত্তাল, সেখানে তাঁরা বিন্দাস। দু-জনের বন্ধুত্বে এতটুকু আঁচ পড়েনি। রবিবার রাতে দুজেনের ইনস্টাগ্রামে দেখা গেল একই খাবারের ছবি। 

যা দেখে আপাতত দৃষ্টিতে মনে হচ্ছে এটি সুস্বাদু কোনও পাঁচতারা হোটেলের ডেসার্ট। যাঁর ক্যাপশনে লেখা রয়েছে ‘টেবিলে আমার ফেবারিট খাবার…আর সঙ্গে ফেবারিট যশ দাশগুপ্ত’। সেই পোস্ট নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে যশ লিখেছেন, 'তোমার তৃপ্তি আমি খুবই গুরুত্ব দিয়ে দেখছি'।    

বিরোধী পক্ষরা কী একসঙ্গে বসে ডিনার লাঞ্চ বা মিষ্টিমুখ করতে পারে না? কিন্তু ভোটের মুখে এহেন ছবিতে অনেকেরই চোখ টাটাচ্ছে।  যশ জানিয়েছিল রাজনীতি আর তাদের বন্ধুত্ব দুটো সম্পূর্ণ ভিন্ন মেরু। নিজেদের সম্পর্ক কখনই লুকিয়ে রাখেননি 'যশরত'। 

নুসরতের বিবাহবিচ্ছেদ, যশের সঙ্গে গাঢ় হয়ে ওঠা বন্ধুত্ব, এরপর নির্বাচনে যশের যোগদান। চর্চায় থাকা এই জুটির বন্ধুত্ব আদৌ দীর্ঘপ্রসারি হবে কিনা তা নিয়ে নানা মন্তব্য করেছেন অনেকে। কিন্তু সেই সব মন্তব্য়কে ব্যাকস্টেজে রেখে রবিবার, ঝোড়ো হাওয়া ও বৃষ্টির আবহে সময় কাটিয়েছেন একসঙ্গে তা খানিক স্পষ্ট তাঁদের পোস্টে।  

.