নিখিলের সঙ্গে ভাঙছে সম্পর্ক? মুখ খুললেন Nusrat Jahan

নিজেই পোস্ট শেয়ার করেন নুসরত জাহান 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 11, 2021, 12:46 PM IST
নিখিলের সঙ্গে ভাঙছে সম্পর্ক? মুখ খুললেন Nusrat Jahan
নুসরত জাহান

নিজস্ব প্রতিবেদন :  ​নিখিল জৈনের সঙ্গে নুসরত জাহানের সম্পর্ক ভাঙতে চলেছে, সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। 'এসওএস কলকাতা'-র শ্যুটিংয়ের সময় থেকেই অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে নুসরত জাহান সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা যায়। সেই গুঞ্জনের মাঝে এবার একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দেন নিখিল, নুসরত। যে খবর প্রকাশ্যে আসতেই এবার ফের নুসরতের নয়া পোস্ট নিয়ে সামাজিক মধ্যমে জল্পনা ছড়াতে শুরু করেছে।

নুসরত নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে একটি নতুন স্টেটাস শেয়ার করেন। যা নিয়ে ফের জোর গুঞ্জন শুরু হয়েছে। নিখিলের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মাঝে নুসরত জাহানের (Nusrat Jahan) এই ধরনের পোস্ট নিয়ে ফের নয়া জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। 

আরও পড়ুন : চিনা ভ্যাকসিন সিনোফার্ম নিয়েছেন, করোনার টিকা নিয়ে জানান Shilpa Shirodkar

দেখুন...

এদিকে নুসরতের সঙ্গে সম্পর্কে ভাঙনের বিষয়ে নিখিল জৈন (Nikhil Jain) এখনও কোনও মন্তব্য করেননি। তবে যশকে অভিনেত্রীর (Actor) বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি স্পষ্ট জানান, নুসরতের ব্যক্তিগত জীবনে কী হচ্ছে না হচ্ছে, সে বিষয়ে তিনি কিছু বলতে পারবেন না। নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হোক বলে সরাসরি জানিয়ে দেন যশ দাসগুপ্ত। পাশাপাশি তিনি আরও জানান, প্রত্যেক বছর তিনি রোড ট্রিপে বের হন। এ বছরও তার অন্যথা হয়নি। রোডট্রিপে বেরিয়ে তিনি রাজস্থানে পৌঁছে যান। নুসরতের সঙ্গে এ বিষয়ে তাঁর কোনও যোগাযোগ নেই বলে স্পষ্ট জানয়ে  দেন যশ দাসগুপ্ত।

২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নুসরত জাহান। তুরস্কের বদরুম শহরে বসে নুসরত-নিখিলের বিয়ের আসর। বিয়ের এক বছর কাটতে না কাটতেই দুজনের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।