The Red Files : 'দ্য রেড ফাইলস', ছবির পোস্টার লঞ্চে চাঁদের হাট

 প্রকাশ্যে এল কিংশুক দে পরিচালিত, মিনু পারেখ ও নিলেশ পারেখ নিবেদিত ব্লুবেরিজ এন্টারটেনমেন্ট এর ছবি ' দ্য রেড ফাইলস' ছবির লোগো ও ফার্স্ট লুক পোস্টার। ৩০ শে নভেম্বর, ২০২২, বিকেল ৬ টা থেকে লর্ড অফ দ্য ড্রিংকস - এ অনুষ্ঠিত হয় এই ছবির লোগো ও ফার্স্ট লুক পোস্টার রিভিলের অনুষ্ঠান। পরিচালক কিংশুক দে, প্রযোজক মিনু পারেখ ও নিলেশ পারেখ ছাড়াও উপস্থিত ছিলেন ছবির অভিনেতা মুমতাজ সরকার, বিদীপ্তা চক্রবর্তী, তানিকশা রায়, অভীরুপ চৌধুরী, শ্যামল চক্রবর্তী, সৌমেন্দ্র ভট্টাচার্য, সুব্রত নন্দী, বিক্রমজিত মুখার্জী, জুঁই সরকার, সঞ্জীব ঘোষ, দীপক  হালদার ছাড়াও অনেকে। ছবির সংগীত পরিচালক সৌম্য ঋত, কণ্ঠ শিল্পী নচিকেতা চক্রবর্তী ও লগ্নজিতা চক্রবর্তী ও এ দিন উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 9, 2022, 07:44 PM IST
The Red Files : 'দ্য রেড ফাইলস', ছবির পোস্টার লঞ্চে চাঁদের হাট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রকাশ্যে এল কিংশুক দে পরিচালিত, মিনু পারেখ ও নিলেশ পারেখ নিবেদিত ব্লুবেরিজ এন্টারটেনমেন্ট এর ছবি ' দ্য রেড ফাইলস' ছবির লোগো ও ফার্স্ট লুক পোস্টার। ৩০ শে নভেম্বর, ২০২২, বিকেল ৬ টা থেকে লর্ড অফ দ্য ড্রিংকস - এ অনুষ্ঠিত হয় এই ছবির লোগো ও ফার্স্ট লুক পোস্টার লঞ্চের অনুষ্ঠান। পরিচালক কিংশুক দে, প্রযোজক মিনু পারেখ ও নিলেশ পারেখ ছাড়াও উপস্থিত ছিলেন ছবির অভিনেতা মুমতাজ সরকার, বিদীপ্তা চক্রবর্তী, তানিকশা রায়, অভীরুপ চৌধুরী, শ্যামল চক্রবর্তী, সৌমেন্দ্র ভট্টাচার্য, সুব্রত নন্দী, বিক্রমজিত মুখার্জী, জুঁই সরকার, সঞ্জীব ঘোষ, দীপক  হালদার ছাড়াও অনেকে। ছবির সংগীত পরিচালক সৌম্য ঋত, কণ্ঠ শিল্পী নচিকেতা চক্রবর্তী ও লগ্নজিতা চক্রবর্তী ও এ দিন উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। 

ছবির কাহিনীতে উঠে আসতে চলেছে ১৯৯০ এর বানতলা ধর্ষণ কাণ্ডের সত্য ঘটনা। তবে শুধু বানতলা নয়, ধর্ষণ নামক আদিম নৃশংস ব্যাধির প্রতি এক সোচ্চার প্রতিবাদ এই ছবি। 
ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় রয়েছেন কিংশুক দে। ক্যামেরায় রয়েছেন শুভদীপ নস্কর। ছবির সৃজণশীল পরিচালনা ও পোশাক পরিকল্পনা করেছেন সংযুক্তা দেব রায়। ছবির সম্পাদনা করছেন অমিত নস্কর।

আরও পড়ুন-পাশে কিরণ, পুজোয় মন দিলেন আমির খান

এদিন পরিচালক কিংশুক দে ছবির বিষয়ে বলেন, 'আমাদের ছবির শ্যুটিং সম্পূর্ণ শেষ করে ফেলেছি। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে জোর কদমে। ডাবিং শুরু হয়েছে ইতিমধ্যেই। আজ ছবির লোগো ও ফার্স্ট লুক পোষ্টারের আত্মপ্রকাশ হলো, খুবই পরিশ্রম করে, এই ছবি তৈরী করেছি আমরা। অনেক রিসার্চ, অনেক অন্বেষণের পর আজ রেড ফাইলস মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য প্রায় তৈরী। আশা করি দর্শক সচেতন ভাবে এই ছবি দেখবেন। কেবল বিনোদন নয়, এই ছবি বাঙালির বোধোদয় ঘটাবে, প্রতিবাদের রসদ হয়ে উঠবে। আশা করি নতুন বছরের মার্চ মাসে বড় পর্দায় দ্য রেড ফাইলস নিয়ে আসতে পারবো আমরা।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.