মেয়ের জন্মদিন, শ্যুটিং ছেড়ে বাড়ি ফিরলেন অক্ষয়

''তোমার বেড়ে ওঠায় আমি খুশি নই, আমার ইচ্ছা তুমি আর বড় হয়ো না, ছোটটিই থেকো।'' 

Updated By: Sep 25, 2018, 06:44 PM IST
মেয়ের জন্মদিন, শ্যুটিং ছেড়ে বাড়ি ফিরলেন অক্ষয়

নিজস্ব বিনোদন: ৬ বছরে পা দিল অক্ষয় কুমার কন্যা নীতারা। আদরের মেয়ের জন্মদিনে অক্ষয় শুভেচ্ছা জানাবেন না তা কি হয়? সোশ্যাল সাইটে মেয়ে নীতারকে জন্মদিনে মেয়ের সঙ্গে নিজের সাঁতার কাটার একটি ছবি পোস্ট করে অক্ষয় লিখেছেন, '' আমার আদরের ছোট্ট মেয়েটি, তুমি আমাকে অনেক অনেক ভালোবাসা দিয়েছো। তবে তোমার বেড়ে ওঠায় আমি খুশি নই, আমার ইচ্ছা তুমি আর বড় হয়ো না, ছোটটিই থাকো।  আমি তোমাকে ছাড়া সাঁতার কাটার কথা ভাবতেও পারি না। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল।''

আরও পড়ুন- গাড়ি দুর্ঘটনায় মৃত এই সঙ্গীতশিল্পীর ২ বছরের শিশুকন্যা

সব বাবার কাছেই তাঁর মেয়েটি তাঁর আদরের রাজকুমারীই হয়, অক্ষয়ের ক্ষেত্রেও সেই অনুভূতিটা কিছু আলাদা নয়।  এমনকি ছেলে আরব ও মেয়ে নীতারাকে তিনি সমান ভাবেই বড় করতে চান বলে বহুবার জানিয়েছেন বলিউডের খিলাড়ি। প্রসঙ্গত, অক্ষয় এই মুহূর্তে হাইসফুল ৪ ছবির শ্যুটিং ব্যস্ত। রাজস্থানের জয়সলমীরে চলছিল সেই ছবির শ্যুটিং। তবে অক্ষয়ের কাছে বরাবরই পরিবার আগে। তাই মেয়ের জন্মদিনের জন্য ছুটি নিয়ে রাজস্থান থেকে সোমবারই মুম্বইয়ে ফিরে এসেছেন তিনি।

আরও পড়ুন-এবার পুত্র সন্তানের মা হলেন সলমনের এই নায়িকা

আরও পড়ুন-নাইসাকে চড়-থাপ্পড়ও মারতে হয়েছে, মেয়ের কাণ্ডকারখানা ফাঁস কাজলের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন- জোর ঝগড়া অজয়-কাজলের, বাড়িতে ঢুকতে না দেওয়ার হুমকি দিলেন কাজল

তবে মেয়ের জন্মদিনের সেলিব্রেশন শেষে অক্ষয়কে আবারও রাজস্থানে হাউসফুল ৪ ছবির শ্যুটিংয় ফিরতে হবে। জানা যাচ্ছে এই ছবিটি একটি হরর কমেডি ছবি। এই ছবিতে অক্ষয় ছাড়াও ববি দেওল, কৃতী শ্যানন, রীতেশ দেশমুখ রয়েছেন বলে জানা গিয়েছে।তবে হাউসফুল ৪ ছাড়াও আক্কির আরও দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। যেগুলি হল 'কেশরী', 'গুড নিউজ'। অক্ষয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'গোল্ড'। 

.