Raja Chanda: ‘আমিও একসময় সিঙ্গল ফাদার ছিলাম’ শটে সোহমের অভিনয় দেখে আবেগপ্রবণ রাজা চন্দ

বাবা হিসাবে সোহমের অভিনয় দেখে পরিচালক ফিরে যাচ্ছেন অতীতে

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 21, 2022, 11:15 PM IST
Raja Chanda: ‘আমিও একসময় সিঙ্গল ফাদার ছিলাম’ শটে সোহমের অভিনয় দেখে আবেগপ্রবণ রাজা চন্দ

নিজস্ব প্রতিবেদন: রাজা চন্দের আপকামিং ছবি ‘হার মানা হার’। ছবির শুটিং চলছে দক্ষিণ কলকাতার এক বাড়িতে। একজন সিঙ্গল ফাদারের গল্প নিয়ে ছবি তৈরি করছেন পরিচালক। বুকে পাথর চেপে শুটিং করছেন তিনি। এ এক কঠিন সত্যি যা অনেকেরই অজানা। শুটিংয়ে যখনই শট দেখতে মনিটারে চোখ রাখছেন পরিচালক, কখনও কখনও চোখ আবছা হয়ে উঠছে। কারণ একসময় তিনিও ছিলেন সিঙ্গল ফাদার।

কথায় বলে অতীতকে ভুলে সামনে এগিয়ে যেতে হয়। কিন্তু কচিৎ কখনও অতীতও এসে দরজায় কড়া নাড়ে। ঠিক তেমনই হয়েছে পরিচালকের ক্ষেত্রে। জি ২৪ ঘণ্টার সঙ্গে কথা বলার সময়ই আবেগপ্রবণ পরিচালক। খানিকটা ঢোগ গিলেই বললেন ‘সন্তানের জন্য বাবার যে কাতর আর্তি, সন্তানকে ভাল রাখার চেষ্টা সোহমের অভিনয়ে, ওর চোখে মুখে দেখছি রিলেট করে ফেলছি নিজের সঙ্গে। হ্যাঁ ক্যামেরার সামনেই বলছি আমি একসময় সিঙ্গল ফাদার ছিলাম।’

আরও পড়ুন: The Potty Uncle : ওপারের মোশারফ এপারের ‘গু-কাকু’, সঙ্গী পরাণ-ঋত্বিক

কোনওক্রমে চোখের জল আটকে নেন পরিচালক। বলেন ‘তবে আমি অত্যন্ত প্রফেশনাল। পরিচালক সত্ত্বাকেই প্রাধান্য দিচ্ছি। শটের দিকে মন দিচ্ছি, তাহলেই আবেগ ধরে রাখতে পারছি’। যদিও এ ছবি রাজা চন্দর খুব চেনা হলেও গল্প লিখেছেন মৌমিতা চ্যাটার্জি। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সৌগত বসু। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সোহম চক্রবর্তী,আয়ূষী তালুকদার, পায়েল সরকার,সুদীপ্তা চক্রবর্তী এবং শিশু শিল্পী সিলভিয়া দে।

ছবির গল্পে, বিক্রম একজন ধনী এবং সুপ্রতিষ্ঠিত সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বিক্রমের চরিত্রে সোহম। তাঁর ১০ বছরের কন্যার নাম মিষ্টি। মিষ্টির মা মারা যাওয়ায় তার বাবা একা হাতেই তাকে বড় করে তুলছে। মিষ্টিকে একা বড় করে তুলতে হিমশিম খায় বিক্রম। তাই সে বোন শ্রেয়সীর সাহায্য নেয়। শ্রেয়সীর চরিত্রে সুদীপ্তা চক্রবর্তী। তাঁকে ফের বিয়ে করার পরামর্শ দেয়। প্রথমে রাজি না থাকলেও পরে মিষ্টির কথা ভেবে সে রাজি হয়ে যায়। এরপর কী হয়, তা জানতে আর একটু অপেক্ষা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.