Orry | Janhavi: 'তোমাকে ভালোবাসি , তোমাকে আমার দরকার', জাহ্নবীর কোলে ওরি...

Birthday Special Post: সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ওরি, আর তা নিয়েই শুরু হয়েছে চর্চা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে একটি গাড়ির মধ্যে দেখতে পাওয়া যাচ্ছে তাঁদের, অর্থাৎ ওরি এবং জাহ্নবীকে। 

Updated By: Mar 6, 2024, 06:37 PM IST
Orry | Janhavi: 'তোমাকে ভালোবাসি , তোমাকে আমার দরকার', জাহ্নবীর কোলে ওরি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৭-এ পা দিলেন জাহ্নবী। তাঁর বিশেষ দিনে তাঁকে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে সবথেকে বেশি সকলের নজর কেড়েছে জাহ্নবীর বিএফএফ অর্থাৎ তাঁর প্রিয় বন্ধু ওরি। সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ওরি, আর তা নিয়েই শুরু হয়েছে চর্চা। অন্যরকম জিনিস দেখতে পেলে মানুষ এমনিই বেশি খুশি হয়, তা নিয়ে চর্চাও হয় বেশি। ভাইরাল হওয়া এই ভিডিয়োতে ওরি এবং জাহ্নবীর একটি অ্য়ানিমেটেড ভার্সনও রয়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Orhan Awatramani (@orry)

আরও পড়ুন: Alia Bhatt: 'পোচার' প্রযোজনায় পশুপ্রেম নিয়ে হইচই, সেই আলিয়ার হাতে বাছুরের চামড়ার আড়াই লাখি ব্যাগ!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে একটি গাড়ির মধ্যে দেখতে পাওয়া যাচ্ছে তাঁদের। সেখানেই জাহ্নবী একটি গানে লিপ সিঙ্ক করছেন,এবং পাশেই ঘুমিয়ে রয়েছেন ওরি। অরি ভিডিওটির ক্যাপশন দিয়েছেন, 'শুভ জন্মদিন @janhvikapoor!! আমিও তোমাকে ভালোবাসি এবং আমারও তোমাকে প্রয়োজন'। এই পোস্টেই কমেন্টে করেছেন জাহ্নবী, লিখেছেন 'Lysm' অর্থাৎ লাভ ইউ শো মাচ। তাঁদের বন্ধুত্ব অনেক দিন ধরেই সকলের নজর কেড়েছে।

আরও পড়ুন: Rohan-Angana: 'তোমার সঙ্গে উড়তে চাই', নতুন প্রেম অঙ্গনাকে রোহণ...

জন্মদিন উপলক্ষে ওরি এবং নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে তিরুপতি মন্দিরে পুজো দিতে পৌঁছে ছিলেন জাহ্নবী কপুর। X-এ শেয়ার করা একটি ভিডিওতে, জাহ্নবীকে একটি লাল হাফ-হাফ শাড়ি পরে দেখা গেছে এবং শিখর এবং ওরিকে ভেষ্টি পরা অবস্থায় দেখা গেছে। এর আগেও বেশ কয়েকবার জাহ্নবী এবং শিখরকে তিরুপতি মন্দিরে একসঙ্গে পুজো দিতে যেতে দেখা গেছে। তবে এইবার একটু অন্যরকম কারণ তাঁদের সঙ্গে গেছেন ওরিও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.