Ranojoy Bishnu: মানসিক চাপে অসুস্থ রণজয় বিষ্ণু! শ্যুটিং থেকেই ফিরেই জ্ঞান হারান অভিনেতা...

Ranojoy Bishnu: মঙ্গলবার শ্যুটিংয়ের মাঝেই অসুস্থ বোধ করেন তিনি। সেটেই ডাকা হয় চিকিত্সক। জানা যায় রক্তচাপ কম তাঁর। এরপর বাড়ি ফিরেই জ্ঞান হারান তিনি। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। তবে ঠিক কী কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন? 

Updated By: Mar 6, 2024, 08:09 PM IST
Ranojoy Bishnu: মানসিক চাপে অসুস্থ রণজয় বিষ্ণু! শ্যুটিং থেকেই ফিরেই জ্ঞান হারান অভিনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেগা সিরিয়ালের জন্য টানা শ্যুটিং করছেন অভিনেতা রণজয় বিষ্ণু(Ranojoy Bishnu)। মঙ্গলবার শ্যুটিংয়ের মাঝেই অসুস্থ বোধ করেন তিনি। জানা যায় যে তাঁর রক্তচাপ অনেকটাই কম। শ্যুটিং থেকে ফিরে আবাসনে পৌঁছেই অজ্ঞান হয়ে যান অভিনেতা। আবাসনে তাঁর প্রতিবেশীরাই তাঁকে হাসপাতালে নিয়ে যান। মঙ্গলবার রাতে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। 

আরও পড়ুন- Alia Bhatt: 'পোচার' প্রযোজনায় পশুপ্রেম নিয়ে হইচই, সেই আলিয়ার হাতে বাছুরের চামড়ার আড়াই লাখি ব্যাগ!

কী ঘটেছিল? জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে যোগাযোগ করা হলে অভিনেতা রণজয় বিষ্ণু বলেন, 'হঠাত্ করেই প্রেশার কমে ৯০/৬০ হয়ে যায়। বিগত ১০ থেকে ১২ দিন ধরেই অসুস্থ লাগছিল। আমি নিজের খেয়াল রাখি। হেলদি লাইফস্টাইলই মেনটেন করি। কিন্তু তাসত্ত্বেও শরীর চলছিল না'।

শোনা যায় যে মানসিক চাপে রয়েছেন অভিনেতা রণজয় বিষ্ণু। মঙ্গলবার শ্যুটিংয়ে গিয়ে শরীর খারাপ লাগায় সেটেই চিকিত্সক ডাকা হয়। চিকিত্সক জানান যে অভিনেতার রক্তচাপ অনেকটাই কম। আগের দিন বাড়িতে হাতে কাচ ঢুকে রক্ত ঝরে। টিটেনাসও নেন, সর্দি কাশিও ছিল। এসব সত্ত্বেও মঙ্গলবার শ্যুট করেন তিনি। তবে সেদিন অবশ্য তাড়াতাড়ি প্যাকআপ করা হয় তাঁর জন্য। 

অভিনেতা জানান যে আবাসনে ঢুকেই তিনি জ্ঞান হারান। সেই সময় নাকি ভুলভাল কথাও বলছিলেন। সেই সময় প্রতিবেশীরাই তাঁকে হাসপাতালে ভর্তি করে। অভিনেতার দাবি চিকিত্সকেরা বলেন, 'একবার প্যানিক অ্যাটাকের পর থেকেই মাঝে মাঝে ব্রেন হাইপক্সিয়া, যেখানে মাঝে মাঝেই ব্রেনে কিছু সময়ের জন্য অক্সিজেন পৌঁছায় না, অ্যাটাক হয় তাঁর। যা ঘন ঘন হলে তা থেকে সেরিব্রাল অ্যাটাকও হতে পারে।'মঙ্গলবার এক রাত হাসপাতালেই ছিলেন অভিনেতা। তবে বুধবার ফিরেছেন তিনি। চিকিত্সকেরা তাঁকে ২-৩দিন বিশ্রাম নিতে বলেছেন। তবে যেহেতু রণজয়ের শ্যুটিং চলছে, তাই টানা ছুটি নেওয়া সম্ভব নয়। 

বুধবার হাসপাতাল থেকে ফিরেই শ্যুটিংয়ে ফিরেছেন তিনি। তবে এক-দুটো সিনের শ্যুটিং করবেন তিনি। শোনা যাচ্ছে, শ্যুটিং থেকে ছুটি না নিলেও তিনি সোশ্যাল মিডিয়া থেকে ছুটি নেবেন। তাহলে কী সোশ্যাল মিডিয়া থেকেই মানসিক চাপে রয়েছেন রণজয়? অভিনেতা বলেন, 'মান আর হুশ থাকলে চিন্তা তো থাকবেই। সব মানুষেরই নানা চিন্তা থাকে। মানসিক অস্থিরতা থাকবেই। সবমিলিয়েই হয়েছে'। 

আরও পড়ুন- Rohan-Angana: 'তোমার সঙ্গে উড়তে চাই', নতুন প্রেম অঙ্গনাকে রোহণ...

কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে রণজয় জানান, তিনি সেটে এসে হঠাৎ জানতে পারেন, তাঁর একটি লুকসেটের ছবি দেখিয়ে প্রচার করা হচ্ছে যে তিনি একটি নতুন ধারাবাহিক করছেন। মুখ্যচরিত্রে অভিনয়ে দেখা যাবে তাঁকে। আর সেই ধারাবাহিকে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে একাধিক ব্যক্তির কাছ থেকে তোলা হচ্ছে লাখ লাখ টাকা। তিনি যে এর সঙ্গে কোনওভাবে যুক্ত নন, তা জানিয়ে দিয়েছেন অভিনেতা।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.