আরবাজ পাঠিয়েছেন, ফুল বিক্রি করতে এসে মালাইকাকে খোঁচা মহিলার, দেখুন

জিম থেকে বেরোচ্ছিলেন মালাইকা অরোরা। সেখানে আচমকাই আরবাজ খানের নাম করে খোঁচা দেওয়া হয় বলিউড অভিনেত্রীকে

Updated By: Dec 2, 2019, 04:35 PM IST
আরবাজ পাঠিয়েছেন, ফুল বিক্রি করতে এসে মালাইকাকে খোঁচা মহিলার, দেখুন

নিজস্ব প্রতিবেদন : জিম থেকে বেরোচ্ছিলেন। হঠাতই তাঁকে দেখে ফুল বিক্রি করার জন্য এগিয়ে আসেন এক মহিলা। ফুলের মালা কেনার জন্য মালাইকাকে জোর করতে শুরু করেন ওই মহিলা।
প্রথমে ওই মহিলার কাধে হাত রেখে হেসে কথা বলতে শুরু করেন মালাইকা অরোরা। এসবের মাঝে হঠাত করে মালাইকা গাড়িতে উঠতে গেলে, কি হয় জানেন! আরবাজ খানের তরফেই ওই ফুল মালাইকার কাছে বিক্রি করছেন বলে চিতকার করতে শুরু করেন ওই মহিলা। যা শুনে প্রথমে কিছুটা থমকে দাঁড়ান মালাইকা অরোরা। কিন্তু আরবাজ খানের নাম কানে এলেও, ওই মহিলাকে পালটা কেনও কথা বলেননি বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন : প্রসব যন্ত্রনায় কষ্ট পাচ্ছেন করিনা, শেয়ার করলেন সেই ভিডিয়ো!

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে মালাইকার সঙ্গে অর্জুন কাপুর কবে গাঁটছড়া বাঁধছেন, সম্প্রতি তা নিয়ে প্রশ্ন করা হয় পানপথ অভিনেতাকে। যা শুনে অর্জুন সাফ জানান, এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা তাঁর নেই। তবে বিয়ে করলে, সেই খবর সবাই জানতে পারবেন। এতে লুকোচুরির কোনও বিষয় নেই বলে স্পষ্ট জানান অর্জুন কাপুর।

আরও পড়ুন  : আত্মহত্যা করতে চান শাহিন ভাট, দিদির কথায় হু হু করে কেঁদে ফেললেন আলিয়া
অন্যদিকে দাবাং থ্রি-তে এবার আর আইটেম নম্বরে দেখা যাবে না মালাইকা অরোরাকে। মালাইকার পরিবর্তে দাবাং থ্রি-তে আনা হচ্ছে ওয়ারিনা হুসেনকে। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি মালাইকা অরোরা। তবে আরবাজের সঙ্গে মালাইকার বিচ্ছেদকে ভালভাবে নেননি সলমন খান। সেই কারণেই এবার ভাইয়ের প্রাক্তন স্ত্রীকে আর নিজের ছবিতে সলমন জায়গা করে দিলেন না বলেই মনে করছে বি টাউনের একাংশ। মালাইকাও কুলুপ এঁটে রয়েছেন নিজের মুখে।