অনুব্রত মণ্ডলের সঙ্গে সাক্ষাৎ, তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা নিয়ে কী বললেন Parambrata?

অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) সঙ্গে অভিনেতার সাক্ষাৎ-এ জোর জল্পনা তবে কি তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন পরমব্রত? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 30, 2021, 06:47 PM IST
অনুব্রত মণ্ডলের সঙ্গে সাক্ষাৎ, তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা নিয়ে কী বললেন Parambrata?

নিজস্ব প্রতিবেদন : ভোটের আগে টলিপাড়ার একের পর এক তারকাকে রাজনৈতিক দলে যোগ দিতে দেখা গিয়েছে। তবে রাজনীতি থেকে দূরেই ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। তবে শুক্রবার অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) সঙ্গে অভিনেতার সাক্ষাৎ-এ জোর জল্পনা তবে কি তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন পরমব্রত? কী জানালেন অভিনেতা?

এদিন শুধু তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল নয়, বোলপুরের সার্কিট হাউসে ছিলেন বীরভূমের জেলাশাসক বিধান রায়, পুলিস সুপার নগেন্দ্র ত্রীপাঠি, এবং লাভপুরের বিধায়ক অভিজিৎ সিংহ। আর তাঁদের সকলের সঙ্গেই দেখা করেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। আর এর পরই জোর জল্পনা শুরু হয় তবে কি এবার পরমব্রত চট্টোপাধ্যায়ও তৃণমূলে যোগ দিচ্ছেন? 

আরও পড়ুন-''আপনিও কি জোড়াফুলে?'' চপ ভাজার ভিডিয়ো দিয়ে troll-র মুখে Tanusree Chakraborty

এবিষয়ে সার্কিট হাউস থেকে বের হওয়ার পর পরমব্রত (Parambrata Chatterjee) জানান, ''ব্যক্তিগত কাজে এসেছিলাম, আমাকে ডাকা হলো, তাই শুধুমাত্র সৌজন্য সাক্ষাতের জন্য এসেছি। আমি প্রশাসনের কী করব! আমার নিশ্চয় রাজনৈতিক মতামত আছে তবে তার সঙ্গে রাজনীতিতে যোগ দেওয়ার সম্পর্ক নেই। এটা শুধুই সৌজন্য সাক্ষাৎ। আমার রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা নেই, না যোগ দেওয়ার জল্পনাও নেই। আমার সরাসরি রাজনীতিতে যোগ দেওয়ার কোনও ভাবনাই নেই। আমার নিজস্ব রাজনৈতিক মতামত আছে, তবে সেটা রাজনীতিতে যোগ দেওয়ার ভাবনা নয়।''

এদিকে এদিন বৈঠকের বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) নিজেও। তবে পরমব্রতর উত্তরে তাঁর তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা একেবারে উড়িয়েও দিচ্ছেন না বিশেষজ্ঞরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)