বাংলার প্রথম স্পিন অফ মেডিক্যাল থ্রিলারে একসঙ্গে Parambrata, Subhashree, Bonny

মহালয়ায় প্রকাশ্যে এল ছবির প্রথম পোস্টার

Updated By: Oct 6, 2021, 08:09 PM IST
বাংলার প্রথম স্পিন অফ মেডিক্যাল থ্রিলারে একসঙ্গে Parambrata, Subhashree, Bonny

নিজস্ব প্রতিবেদন: পরিচালক সপ্তাশ্ব বসুর (saptashwa Basu) শেষ ছবি 'প্রতিদ্বন্দ্বী'-র (Pratidandi) অন্যতম প্রধান চরিত্র ছিলেন 'ডা: বক্সী' (Dr.Bakshi)। মেডিক্যাল দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন তিনি। তাঁর জন্যই প্রাণে বেঁচে ছিল অনেক সাধারন মানুষ। তবে তাঁর উদ্দেশ্য মহৎ হলেও তাঁর পদ্ধতি ছিল অনৈতিক। ফলে এই ছবির শেষে দেখা যায় যে চিকিৎসকের লাইসেন্স  এখান থেকেই দানা বাঁধে প্রশ্ন, যখন একজন মানুষ বৃহত্তর স্বার্থে কিছু মহৎ কাজ করে তখন তাঁর কাজের পদ্ধতির সঙ্গে কি নৈতিকতা ও অনৈতিকতার প্রশ্ন  জড়িয়ে রাখা উচিত?

ফের বড়পর্দায় ফিরছে এই প্রশ্ন কারণ আবারও পর্দায় ফিরছেন ডা: বক্সী। 'প্রতিদ্বন্দ্বী' ছবিতে এই চরিত্রে অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), তবে এবার এই সেই চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chatterjee)। কোনও একটি ছবির একটি চরিত্রকে নিয়ে যখন আরেকটি ছবি তৈরি হয় তখন সেই ছবিকে বলে স্পিন অফ। এটিই সম্ভবত বাংলার প্রথম স্পিন অফ থ্রিলার (Spin Off Thriller)। এই ছবির আরেক মুখ্য চরিত্র মৃণালিনী সেন, যিনি পেশায় একজন ট্রাভেল ব্লগার। সেই চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। পরমব্রত ও শুভশ্রীর পাশাপাশি এই ছবির আরেক বিশেষ চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্তকে (Bonny Sengupta)। তাঁর চরিত্রের নাম আদিত্য মুখার্জি। পেশায় ব্যাঙ্ককর্মী আদিত্য যে ধীরে ধীরে ক্রিমিনালে পরিণত হয়। এছাড়াও রয়েছেন মাহি কর, সোম্যজিৎ মজুমদার ও রাহুল রায়। ছবির গল্প শুরু হয় পয়লা বৈশাখকে কেন্দ্র করে। সেখানেই একটি খুনের রহস্যে জড়িয়ে পড়ে মৃণালিনী। ছবির গল্প এবং চিত্রনাট্য লিখছেন শুভাশিস গুহ এবং অর্ণব ভৌমিক। 

bakshi

আরও পড়ুন: Exclusive Dev: 'পুজোয় আমার তিনটে ছবি', 'গোলন্দাজ', 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী', আরেকটা কোন ছবির কথা বললেন দেব?
 
মহালয়ায় প্রকাশ্যে এল 'ডা: বক্সী'-র প্রথম পোস্টার। তবে কবে পর্দায় ফিরছেন ‘ডা. বক্সী’? যেহেতু ছবির গল্প পয়লা বৈশাখকে কেন্দ্র করে তাই এই ছবিও মুক্তি পাবে আগামী বছর পয়লা বৈশাখে। ছবির শুটিং শুরু হবে নভেম্বরে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)