এবার বিয়ের পিঁড়িতে প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি?

জোর গুঞ্জন শুরু হয়েছে 

Updated By: Dec 15, 2018, 11:38 AM IST
এবার বিয়ের পিঁড়িতে প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি?

নিজস্ব প্রতিবেদন : বলিউডে বিয়ের মরশুম চলছে। মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন বলিউডের একের পর এক সেলিব্রিটি। এসবের মধ্যেই এবার পাওয়া গেল আরও এক অভিনেত্রীর সুখবর। অর্থাত খুব শিগগিরই তিনিও বিয়ের পিঁড়িতে বসছেন বলে খবর।
রিপোর্টে প্রকাশ, প্রিয়াঙ্কা চোপড়ার পর এবার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁর আদরের বোন পরিণীতি। শিগগিরই বন্ধু চরিত দেশাইয়ের সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধছেন বলে খবর।

আরও পড়ুন : অম্বানি-কন্যা ঈশার রিসেপশনে তারার মেলা, দেখুন ঝা চকচকে অনুষ্ঠানের বহর
সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের আগের পার্টিগুলিতে একসঙ্গে দেখা যায় পরিনিতি এবং চরিত দেশাইকে। তখন থেকেই শুরু হয় জোর গুঞ্জন। কিন্তু পরিণীতি বা চরিত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। জানা যাচ্ছে, গত বছর থেকে নাকি চরিত দেশাইয়ের সঙ্গে 'ডেট' করছেন প্রিয়াঙ্কার বোন। গত বছর মার্কিন মুলুকে এক কনসার্টে হাজির হওয়ার পরই চরিতের সঙ্গে পরিচয় হয় পরির। এবং তখন থেকেই সম্পর্কের সূত্রপাত।

আরও পড়ুন : ব্যক্তিগত জীবনে আদতে কেমন শুভশ্রী, শেয়ার করলেন ভিডিও


এর আগে করণ জহরের ধর্মা প্রোডাকশনের হয়ে সহকারী পরিচালকের কাজ করেন চরিত। বর্তমানে যশ রাজের ব্যানারে রয়েছেন তিনি। এবং সেখানেও সহকারী পরিচালকের দায়িত্ব সামলাচ্ছেন পরিণীতির হবু বর। প্রসঙ্গত, ২০১২ সালের ব্লকবাস্টার সিনেমা 'অগ্নিপথ'-এও সহকারী পরিচালকের দায়িত্ব সামলান চরিত। ওই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন হৃত্বিক রোশন। তবে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়ের আগে থেকেই পরিণীতি এবং চরিতের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে জল্পনা শুরু হয়। শিগগিরই নিজেদের সম্পর্ককে তাঁরা নতুন নাম দিতে চলেছেন বলে খবর।

আরও পড়ুন : সে কি! শিগগিরই নাকি নতুন খবর দেবেন প্রিয়াঙ্কা-নিক?
এদিকে আগামী ২০  ডিসেম্বর মুম্বইয়ের তাজ হোটেলে বসবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দ্বিতীয় রিসেপশন। ওই অনুষ্ঠানে বলিউড এবং হলিউডের একাধিক তারকা হাজির থাকবেন বলে খবর। মুম্বই  রিসেপশনের আগে জরুরি কাজ মেটাতে নিক জোনাস ইতিমধ্যেই মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন বলে খবর। তবে ২০ ডিসেম্বরের আগে আমেরিকা থেকে নিক ফের শ্বশুরবাড়ির দেশে হাজির হবেন বলে জানা  যাচ্ছে। 

.