Jhoome Jo Pathaan : 'বেশরম রং' নিয়ে বিতর্কের মাঝেই অরিজিৎ সিং-এর গলায় এল শাহরুখ-দীপিকার 'ঝুমে যো পাঠান'

'বেশরম রং' নিয়ে বিতর্কের মাঝেই সামনে এল 'পাঠান'-এর 'ঝুমে জো পাঠান'। আরও একবার শাহরুখের জন্য গান এই গানটি গেয়েছেন 'ওয়ান অ্যান্ড অনলি' অরিজিৎ সিং। 'পাঠান' নিয়ে আলোচনা বিতর্ক যতই থাক, এই গানটি শুনতে ও দেখতে যে বহু মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, তা মুক্তির পরই বেশ টের পাওয়া গেল। গানটি যশরাজ ফিল্মস-এর ইউটিউব চ্যানেলে সকাল ১১টায় মুক্তি পায়। আর মুক্তির ১ ঘণ্টার মধ্যে গানটির ভিউ ২.৪ মিলিয়ন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 22, 2022, 01:45 PM IST
Jhoome Jo Pathaan : 'বেশরম রং' নিয়ে বিতর্কের মাঝেই অরিজিৎ সিং-এর গলায় এল শাহরুখ-দীপিকার 'ঝুমে যো পাঠান'

Jhoome Jo Pathaan, Shahrukh Khan, Deepika Padukone, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বেশরম রং' নিয়ে বিতর্কের মাঝেই সামনে এল 'পাঠান'-এর 'ঝুমে জো পাঠান'। আরও একবার শাহরুখের জন্য গান এই গানটি গেয়েছেন 'ওয়ান অ্যান্ড অনলি' অরিজিৎ সিং। 'পাঠান' নিয়ে আলোচনা বিতর্ক যতই থাক, এই গানটি শুনতে ও দেখতে যে বহু মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, তা মুক্তির পরই বেশ টের পাওয়া গেল। গানটি যশরাজ ফিল্মস-এর ইউটিউব চ্যানেলে সকাল ১১টায় মুক্তি পায়। আর মুক্তির ১ ঘণ্টার মধ্যে গানটির ভিউ ২.৪ মিলিয়ন।

গোটা গানটিতে দীপিকার 'কাতিল আদা' আর শাহরুখের 'কুল অ্যান্ড ক্যাজুয়াল' অবতার, আর 'ডান্স মুভস' থেকে চোখ ফেরানো সত্যিই দায়। সঙ্গে রয়েছে অরিজিৎ সিং-এর গলার সেই আবেশ, অরিজিতের সঙ্গে যোগ্য সঙ্গত করেছেন সুকৃতি কক্কর। গানটির মিউজিক ডিরেক্টর বিশাল শেখর। গানটি লিখেছেন কুমার। গানটি মিক্সিং-এর দায়িত্বে ছিলেন অভিষেক খান্ডেলওয়াল ও দীলিপ নায়ার। গানটি শুনলে বোঝা যায়, 'ঝুমে জো পাঠান' এর মধ্যে মিলেমিশে রয়েছেন অ্যারাবিক সুর। 

আরও পড়ুন-'এবার দেব বিয়ে না করলে ডান্ডা দিয়ে পেটাব...'

আরও পড়ুন-বডি হাগিং পোশাকে সুহানার আড়ষ্ট হাঁটাচলা, 'এতো মালাইকার বোন!' বলছে নেটপাড়া...

এদিকে 'পাঠান'-এর 'বেশরম রং' নিয়ে বিতর্ক অব্যাহত। বিশেষ করে দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে তীব্র আপত্তি তুলেছে বিজেপি নেতৃত্ব এবং হিন্দুত্ববাদী সংগঠনগুলি। এমনকি শাহরুখ খানকে জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি দিতেও ছাড়েননি অযোধ্যার এক সাধু। তপস্বী চাভনির মহন্ত পরমহংস আচার্য নামে ওই সাধুর বক্তব্য, বেশরম রং গানটিতে ছবি নির্মাতারা গেরুয়া রংয়ের অবমাননা করেছেন। তারপরই তাঁর হুমকি, 'শাহরুখকে জ্যান্ত পুড়িয়ে মারব! যে যে হলে এই সিনেমা দেখানো হবে, সেই সব হলেও আগুন লাগিয়ে দেব।' তারপরই তাঁর হুমকি, 'শাহরুখকে জ্যান্ত পুড়িয়ে মারব! যে যে হলে এই সিনেমা দেখানো হবে, সেই সব হলেও আগুন লাগিয়ে দেব।'তারপরই তাঁর হুমকি, 'শাহরুখকে জ্যান্ত পুড়িয়ে মারব! যে যে হলে এই সিনেমা দেখানো হবে, সেই সব হলেও আগুন লাগিয়ে দেব।'তারপরই তাঁর হুমকি, 'শাহরুখকে জ্যান্ত পুড়িয়ে মারব! যে যে হলে এই সিনেমা দেখানো হবে, সেই সব হলেও আগুন লাগিয়ে দেব।'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.