Pathaan : 'আমার মতো পজিটিভ মানুষেরা এখনও রয়েছেন', শাহরুখের কথায় নেটপাড়া বলছে...

মুক্তির অপেক্ষায় শাহরুখ খানের 'পাঠান'। তবে তার আগে থেকেই 'পাঠান' নিয়ে উঠে আসছে নানান নেতিবাচক মন্তব্য। বিশেষ করে, শাহরুখ-দীপিকার 'বেশরম' গানটি মুক্তি পাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে নানান কটূক্তি। বিশেষত দীপিকার 'গেরুয়া' বিকিনি নিয়ে চলছে রাজনৈতিক তরজা। যদিও বৃহস্পতিবার কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ থেকে 'পাঠান' নিয়ে 'ইতিবাচক' বার্তা দিয়েছেন 'বাদশা' শাহরুখ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 16, 2022, 07:41 PM IST
Pathaan : 'আমার মতো পজিটিভ মানুষেরা এখনও রয়েছেন', শাহরুখের কথায় নেটপাড়া বলছে...

Pathaan, Shahrukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : মুক্তির অপেক্ষায় শাহরুখ খানের 'পাঠান'। তবে তার আগে থেকেই 'পাঠান' নিয়ে উঠে আসছে নানান নেতিবাচক মন্তব্য। বিশেষ করে, শাহরুখ-দীপিকার 'বেশরম' গানটি মুক্তি পাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে নানান কটূক্তি। বিশেষত দীপিকার 'গেরুয়া' বিকিনি নিয়ে চলছে রাজনৈতিক তরজা। যদিও বৃহস্পতিবার কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ থেকে 'পাঠান' নিয়ে 'ইতিবাচক' বার্তা দিয়েছেন 'বাদশা' শাহরুখ। 

কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে ঠিক কী বলেছেন শাহরুখ?

কিং খান বলেন, 'সমাজের সমষ্টিগত আখ্যান সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে আসে কিন্তু এই চিন্তাধারার উল্টোটাই ঘটছে বর্তমানে। সোশাল মিডিয়ার নেতিবাচক দিকগুলি সিনেমার ক্ষতি করছে। আমি মনে করি সিনেমার আরও গুরুত্বপূর্ণ ভূমিকা আছে। সোশ্যাল মিডিয়া মাঝে মাঝেই কিছু নেতিবাচক মানসিকতার দ্বারা প্রভাবিত হয়ে পড়ে। আমি কোথাও পড়েছি- নেতিবাচকতা সামাজিক মিডিয়ার কমারশিয়াল মূল্য বাড়ায়। সেই কারণেই সমষ্টিগত আখ্যান চাপা পড়ে যায় এবং সেটাকে ধ্বংসাত্মক করে তোলে। আমরা অনেকদিন দেখা করতে পারিনি। কিন্তু এখন পৃথিবীতে সব স্বাভাবিক হয়েছে। আমরা সবাই আনন্দিত। সারা পৃথিবী যাই করুক, আমি এবং আপনি ও আমাদের মতো যাঁরা পজিটিভ মানুষেরা রয়েছি, তাঁরা এখনও বেঁচে আছি।'

আরও পড়ুন-হাত ধরে এক দৃষ্টিতে তাকিয়ে শাহরুখ, তৃণা বললেন...

কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে শাহরুখের ইতিবাচক বার্তার পর ট্যুইটারে একাংশে ট্রেন্ড করতে থাকে 'পাঠান দেখেগা হিন্দুস্থান'। কেউ লেখেন, 'আমরা সবাই চাই পাঠান গোটা হিন্দুস্থান দেখুন, আর বেশরম গানটি বিশ্বজুড়ে সাড়া ফেলুক।' কেউ লিখেছেন, 'আপনি কুর্শি বাঁধ লিজিয়ে'। কারোর মন্তব্য 'জিন্দা হ্যায় পাঠান'। কারোর দাবি, 'পাঠান ব্লকবাস্টার হবে।' কেউ আবার বলেছেন, 'পাঠান-এর প্রথম দিনের কালেকশনই ৫০ কোটি ছাড়িয়ে যাবে।'

এদিকে 'পাঠান' নিয়ে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন 'রইস' পরিচালক। পরিচালক রাহুল ধোলাকিয়া বলেন, 'পাঠান' বেশরম গান নিয়ে যে বিতর্ক হচ্ছে তা আসলে অশিক্ষার ছাপ, ধর্মান্ধতার আস্ফালন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.