Shahrukh Khan : হাত ধরে এক দৃষ্টিতে তাকিয়ে শাহরুখ, তৃণা বললেন...

কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে তখন বহু তারকার ভিড়। উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ নক্ষত্রখচিত। তখনও 'বাদশা' ঢোকেননি। একটু দেরি হল ঠিকই, তবে তিনি এলেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে গিয়ে নিয়ে এলেন শাহরুখকে। মঞ্চে বলিউড 'কিং' উঠতেই বুকের ভিতরটা যেন কেমন চিন চিন করে উঠল তৃণার। যত তারকাই সামনে থাক, তিনি যে শাহরুখ। আজও মহিলাদের হৃদয়ে 'বাদশা'র মতোই তাঁর রাজত্ব চলে। অনুভূতিটা ঠিক কেমন ছিল, তা Zee ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী তৃণা সাহা।

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Dec 16, 2022, 05:26 PM IST
Shahrukh Khan : হাত ধরে এক দৃষ্টিতে তাকিয়ে শাহরুখ, তৃণা বললেন...

Shahrukh Khan, Trina Saha, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে তখন বহু তারকার ভিড়। উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ নক্ষত্রখচিত। তখনও 'বাদশা' ঢোকেননি। একটু দেরি হল ঠিকই, তবে তিনি এলেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে গিয়ে নিয়ে এলেন শাহরুখকে। মঞ্চে বলিউড 'কিং' উঠতেই বুকের ভিতরটা যেন কেমন চিন চিন করে উঠল তৃণার। যত তারকাই সামনে থাক, তিনি যে শাহরুখ। আজও মহিলাদের হৃদয়ে 'বাদশা'র মতোই তাঁর রাজত্ব চলে। অনুভূতিটা ঠিক কেমন ছিল, তা Zee ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী তৃণা সাহা।

তৃণা জানালেন, ' আমার জন্য এটা ড্রিম কাম ট্রু। আমি এখনও একটা অন্য জগতে আছি। এখনও যেন বিশ্বাস করতে পারছি না যে, উনি আমার হাত ধরলেন আর হাতে চুম্বন করলেন। তারপর ১ মিনিট কথাও হল আমাদের। এটাই আমার জন্য অনেক....। আমি গিয়ে বলেছিলাম, আমি অপনার বড় ভক্ত। আপনাকে দেখে হাত-পা ঠাণ্ডা হয়ে গিয়েছে। তখন শাহরুখ আমার হাত দুটো ধরলেন, ইটস ওকে, ইটস ওকে বলে, তারপর আমার হাতে চুম্বন করলেন। আর আমি...'।

 

একটি ছবিতে শাহরুখ খানকে আপনার দিকে তাকিয়ে থাকতেও দেখা যাচ্ছে... এপ্রসঙ্গে তৃণা জানান, আসলে ওঁকে আমি বলছিলাম, ওঁর প্রথম ছবি আমি দেখেছি। তখন উনি ভেবেছিলেন, আমি বোধহয় দিল সে-র কথা বলছি। আমি বললাম দিওয়ানা-ও দেখেছি। সেটা উনি বিশ্বাস করতে পারেননি। বলেন, অনেকে তো দিওয়ানার কথা জানেই না। তখন তো তুমিও খুব ছোট ছিলে। আমি বলি, সেসময় আপনাকে বাইকে করে আসতে দেখেই ফ্যান হয়ে গিয়েছি।' আর তাই উনি আমার দিকে তাকিয়ে ছিলেন।

প্রসঙ্গত, শুধু শাহরুখ নন, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে বৃহস্পতিবার উপস্থিত ছিলেন রানি মুখোপাধ্যায়, অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শত্রুঘ্ন সিনহা, মহেশ ভাট সহ আরও অনেকেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.