Protest Against Pathaan: ফের বিক্ষোভের মুখে শাহরুখের ‘পাঠান’, সুরাটে ছিঁড়ে ফেলা হল পোস্টার...

Protest Against Pathaan: গেরুয়া বিকিনি থেকে শুরু করে একের পর এক বিতর্কের মুখে পড়েছে শাহরুখের নয়া এই ছবি। বিশ্ব হিন্দু পরিষদের নেতারা এই ছবি নিয়ে নানারকম কথা বলেছে। এমনকী এই ছবি ব্যানেরও ডাক দিয়েছে। এই সব বিতর্কের মাঝেই আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’। তার ঠিক দুদিন আগেই সুরাটের রূপালী সিনেমায় ঘটে এই বিক্ষোভের ঘটনা।

Updated By: Jan 23, 2023, 07:43 PM IST
Protest Against Pathaan: ফের বিক্ষোভের মুখে শাহরুখের ‘পাঠান’, সুরাটে ছিঁড়ে ফেলা হল পোস্টার...

Pathaan, Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসমের পর এবার গুজরাটে, ফের বিক্ষোভের মুখে শাহরুখ খানের ছবি ‘পাঠান’। সোমবার দিন সুরাটে এক সিনেমা হলে চড়াও হয় বিশ্ব হিন্দু পরিষদের একঝাঁক বিক্ষোভকারী। মুহূর্তে শুরু হয় তান্ডব। একের পর এক পোস্টার ছিঁড়ে দেয় বিক্ষোভকারীরা। এই ঘটনার জেরেই গ্রেফতার করা হয়েছে পাঁচ বিক্ষোভকারীকে। তাদের বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগ এনেছে পুলিস।

আরও পড়ুন- KL Rahul-Athiya Shetty wedding: বিয়ে করলেন রাহুল-আথিয়া, বাংলোর বাইরে মিষ্টি নিয়ে হাজির সুনীল…

গেরুয়া বিকিনি থেকে শুরু করে একের পর এক বিতর্কের মুখে পড়েছে শাহরুখের নয়া এই ছবি। বিশ্ব হিন্দু পরিষদের নেতারা এই ছবি নিয়ে নানারকম কথা বলেছে। এমনকী এই ছবি ব্যানেরও ডাক দিয়েছে। এই সব বিতর্কের মাঝেই আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’। তার ঠিক দুদিন আগেই সুরাটের রূপালী সিনেমায় ঘটে এই বিক্ষোভের ঘটনা। এই ঘটনার জেরেই মাল্টিপ্লেক্সের মালিকরা এই ছবি প্রদর্শনের সময় পুলিসি নিরাপত্তাও চেয়েছে।

আরও পড়ুন- Pathaan Advance Booking: ২০ কোটির অগ্রিম বুকিং, শাহরুখের ‘পাঠান’ দেখার বেশি হিড়িক দক্ষিণ ভারতে...

প্রসঙ্গত, গত শুক্রবার গুয়াহাটির নারেঙ্গিতে এক সিনেমা হলে তোলপাড় করেছে বজরং দল। পাঠানের পোস্টার ছিঁড়ে তা পুড়িয়ে ফেলেছে। ওই হলে পাঠান দেখানো যাবে না বলে হুমকি দিয়ে এসেছে বজরং কর্মীরা। ওই ঘটনা নিয়ে প্রশ্ন করা হয় হিমন্ত বিশ্বশর্মাকে। তখনই তিনি বলেন, কে এই শাহরুখ খান? আমি ওঁর সম্পর্কে ও ওঁর ছবি পাঠান সম্পর্কে কিছু জানি না। কোনও সমস্যা হলে বলিউডের অনেকেই ফোন করেন। যদি উনি ফোন করেন তাহলে বিষয়টি ভেবে দেখব। যারা ভাঙচুর করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্তা নেব। এনিয়ে মামলা হয়েছে। এরপরই রাত ২টোয় হেমন্ত বিশ্বশর্মাকে ফোন করেন শাহরুখ। রবিবার সকালে ট্যুইটে অসমের মুখ্যমন্ত্রী লেখেন, ‘বলিউডের অভিনেতা শ্রী শাহরুখ খান আমাকে ফোন করেছিলেন। রাত ২টোয় আমাদের কথা হল। তাঁর ছবির স্ক্রিনিংয়ের সময় গুয়াহাটিতে যে অশান্তি হয়েছে, সেই সম্পর্কেই খোঁজখবর নিচ্ছিলেন। নিজের অসন্তোষের কথা প্রকাশ করেন। আমি ওঁকে নিশ্চিত করেছি যে, রাজ্যে আইন শৃঙ্খলা রক্ষা করা সরকারের দায়িত্ব। আমরা তদন্ত করব ও এ ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে, তা খেয়াল রাখব।’

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)