Disha Patani-র পারফেক্ট ফিগার, অন্তর্বাসেই ভিডিও শুট ফিটনেস ফ্রিক নায়িকার

 সম্প্রতি ওয়ার্কআউটের সময় নিজের ফিগার শো করে এই ভিডিও পোস্ট করলেন টাইগার শ্রফের বান্ধবী দিশা। মিরর ভিডিওটি পোস্ট হতেই তা ভাইরাল।  পারফেক্ট ফিগার বলেই আত্মবিশ্বাসী এবং সাহসী পোস্ট দিশার।

Updated By: Apr 7, 2021, 05:39 PM IST
Disha Patani-র পারফেক্ট ফিগার, অন্তর্বাসেই ভিডিও শুট ফিটনেস ফ্রিক নায়িকার

নিজস্ব প্রতিবেদন: একজন নারীর পারফেক্ট ফিগার বলতে কী বোঝায়? যোগ্য উদাহরণ যদি কোনও নায়িকাকে দিয়ে বোঝানো হয়  তাহলে অবশ্যই দিশা পাটানি (Disha Patani)-র নাম উঠে আসবে সবার প্রথমে।  নায়িকা অবশ্য ইন্ডাস্ট্রিতে ফিটনেস ফ্রিকও হিসেবেও পরিচিত।  দিনের বেশিরভাগ সময় জিমেই কাটান তিনি। ডায়েট করেন একেবারে নিয়ম মেনে। আর যদি কখনও খেয়েও ফেলেন, সঙ্গে সঙ্গে ওয়ার্কআউটে ঘাম ঝরিয়ে নেন।ওয়েস্টার্ন হোক বা এথনিক, ইন্দো ওয়েস্টার্ন হোক বা স্পোর্টস ওয়্যার, যে কোনও পোশাকেই মানানসই নায়িকা।

আরও পড়ুন :Virat-কে দিব্যি শূন্যে তুলে ধরলেন Anushka, দেখুন কাণ্ড..

শুধু তাই নয়, বিভিন্ন প্রোডাক্টের ব্র্যান্ড অ্য়াম্বাসাডরও তিনি। তাঁকে মডেল হিসেবে চান বিভিন্ন সংস্থা। সম্প্রতি ওয়ার্কআউটের সময় নিজের ফিগার শো করে এই ভিডিও পোস্ট করলেন টাইগার শ্রফের বান্ধবী দিশা। মিরর ভিডিওটি পোস্ট হতেই তা ভাইরাল। মিক্সড ফিডব্যাকে ভরা কমেন্ট বক্স। নেটিজেনরা খোলা মনে প্রশংসা করার পাশাপাশি ফিগার শো করার জন্য নিন্দুকেরা নেগেটিভ কমেন্টও করতেও ছাড়েন নি। তবে যে যাই বলুক না কেন, ফিগার শো করতেও তো সাহস লাগে। পারফেক্ট ফিগার বলেই না এই আত্মবিশ্বাস দিশার, কী বলেন! ভিডিওটি দেখবেন নাকি! নীচে রইল লিঙ্ক।

আরও পড়ুন : ঠিক যেন লাল পরী, উরুর মাঝে উঁকি দিচ্ছে 'Madhumita'-র ট্যাটু

সলমনের সঙ্গে 'Radhe' ছবির শুটিং শেষ করেছেন ইতিমধ্যেই। মে মাসেই মুক্তি পাওয়ার কথা এই ছবির। এইমুহূর্তে মহারষ্ট্রে হু হু বাড়ছে করোনার দাপট, পিছিয়ে যেতে পারে এই ছবির মুক্তি। এখন দিশা ব্যস্ত মোহিত সুরির পরের ছবি  'Ek Villain Returns ' নিয়ে। এই ছবিতে তাঁর কোস্টার জন আব্রাহাম, অর্জুন কাপুর ও তারা সুতারিয়া। যদিও এই ছবি মুক্তির কথা আগামী বছর।