Covid 19-এ আক্রান্ত টেলিভিশনের 'নোয়া', কেমন আছেন অভিনেত্রী?

 শ্রুতি দাসের Covid-19 টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 7, 2021, 04:51 PM IST
Covid 19-এ আক্রান্ত টেলিভিশনের 'নোয়া', কেমন আছেন অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন : টলিপাড়াতেও এবার করোনার হানা। 'দেশের মাটি' ধারাবাহিকের 'নোয়া' ওরফে শ্রুতি দাসের Covid-19 টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আর একথা নিজেই ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন শ্রুতি।  

মঙ্গলবার শ্রুতি ফেসবুকে লিখেছেন, '' দুর্ভাগ্যক্রমে আমার কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আমি বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে রয়েছি। চিকিৎসকদের দেওয়া পরামর্শ মেনে চলছি, ওষুধ খাচ্ছি। কোনও স্বাদ ও গন্ধ বুঝতে পারছি না, কাশি রয়েছে, ভীষণ দুর্বল, বাকি ঠিক আছি। যাঁরা এই কয়েকদিনে আমার কাছাকাছি এসেছেন, তাঁদের অনুরোধ জানাচ্ছি, কোভিড টেস্ট করিয়ে নিন। '' পাশে থাকার জন্য পরিবার বন্ধু-বান্ধবদের ধন্যবাদ জানিয়েছেন শ্রুতি। তবে শীঘ্রই রোল ক্যামেরা, অ্যাকশানে ফিরবেন বলে জানিয়েছেন শ্রুতি। 

আরও পড়ুন-বিরাটকে দিব্যি শূন্যে তুলে ধরলেন অনুষ্কা, দেখুন কাণ্ড..

Unfortunately I've tested positive for COVID-19 Following all essential protocols i am under home quarantine with proper...

Posted by Shruti Das on Tuesday, 6 April 2021

এদিকেদেশের মাটি ধারাবাহিকে অনেক বাধা বিপত্তি পার হয়ে সদ্য বিয়ে হয়েছে কিয়ান-নোয়ার। ধারাবাহিক জমে উঠেছে তারই মাঝে করোনা আক্রান্ত কেন্দ্রীয় অভিনেত্রী শ্রুতি দাস। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, প্রার্থনা করছেন অনুরাগীরা। প্রসঙ্গত, 'দেশের মাটি'র মাগে 'ত্রিনয়নী' ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন শ্রুতি দাস।

আরো পড়ুন-জাস্টিন টিম্বারলেক-এর 'সেক্সিব্যাক' গানে নেচে ভাইরাল হলেন মিঠুন চক্রবর্তীর ছেলের বউ