close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

লোকসভা ভোটের মধ্যেই মুক্তি পাচ্ছে প্রধানমন্ত্রীর বায়োপিক

ছবিতে মোদীর ভূমিকায় অভিনয় করেছেন সুরেশ ওবেরয়

Updated: Mar 15, 2019, 04:29 PM IST
লোকসভা ভোটের মধ্যেই মুক্তি পাচ্ছে প্রধানমন্ত্রীর বায়োপিক

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রীর বায়োপিক যে তৈরি হচ্ছে তা খুব বেশিদিন আগে ঘোষণা হয়নি। এর মধ্যে তা তৈরি করে ফেললেন পরিচালক উমঙ্গ কুমার। শুধু তাই নয়, তা মুক্তি পাচ্ছে লোকসভা ভোটের মধ্যেই।

আরও পড়ুন-৫০ শতাংশ ভিভিপ্যাট স্লিপ গোনার দাবি, নির্বাচন কমিশনকে নোটিস সুপ্রিম কোর্টের

আগামী ১১ এপ্রিল থেকে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ করা হচ্ছে। আর প্রধানমন্ত্রীর বায়োপিক, ‘পিএম নরেন্দ্র মোদী’ মুক্তি পাচ্ছে ১২ এপ্রিল। ফলে ভোটের মধ্যেই ফের একদফা তোলপাড় হতে পারে দেশের রাজনীতিতে।

সংবাদমাধ্যমের খবর, পরিচালক উমঙ্গ কুমার ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং সেরে ফেলেছেন উত্তরাখণ্ডে। বাকীটা হবে মুম্বইয়ে। গত ১০ মার্চ পর্যন্ত শ্যুটিং হয়েছে উত্তরাখণ্ডে। বুধবার থেকে শুটিং শুরু হয়েছে মুম্বইয়ে। ছবির প্রযোজক সন্দীপ সিং একটি টিভি চ্যানেলকে জানিয়েছেন, ঋষিকেশ, হরসিল সহ উত্তরাখণ্ডের বিভিন্ন জায়গায় শ্যুটিং হয়েছে। এখন মুম্বইয়ে শ্যুটিংয়ের দিকে তাকিয়ে রয়েছি।

গত বছর মুক্তি পেয়েছিল ‘অ্যক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’। এনিয়ে শোরগোল তুলেছিল কংগ্রেস। অভিযোগ, ছবিতে মনমোহন সিংকে সোনিয়া ও রাহুলের হাতের পুতুল হিসেবে দেখানো হয়েছে। এবার ভোটের আগে নয়, ভোটের মধ্যেই মুক্তি পাচ্ছেন নরেন্দ্র মোদীর বায়োপিক। ফলে ফের একদফা শোরগোল ওঠার সম্ভাবনা।

আরও পড়ুন-এক্সক্লুসিভ: চাপ বাড়াতে কমিশনকে মমতার লেখা বই উপহার দিচ্ছেন মুকুল   

একটি অতি সাধারণ পরিবার থেকে মোদীর গুজরাটের মুখ্যমন্ত্রী ও দেশের প্রধানমন্ত্রী হওয়ার কাহিনী তুলে ধরা হয়েছে ছবিতে। ফলে স্বাভাবিকভাবেই ছবিতে রাখা হয়েছে গুজরাটের কিছু লোকেশন। প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন, ছবির শ্যুটিং হয়েছে আহমেদাবাদ, কচ্ছ, ভুজেও। এই ধরনের ছবি করার প্রয়োজন ছিল। আশাকারি ছবিটি দর্শদের অনুপ্রাণিত করবে। ছবিতে মোদীর ভূমিকায় অভিনয় করেছেন সুরেশ ওবেরয়। এছাড়াও রয়েছেন, বোমান ইরানি, মনোজ যোশী, জরিনা ওয়াহাব, বরখা বিস্ত।