Prosenjit Chatterjee: মণিরত্নমের সঙ্গে সাক্ষাতে প্রসেনজিৎ, দক্ষিণী পরিচালকের নতুন কাজে 'ইন্ডাস্ট্রি'!

তাহলে কী মণিরত্নমের পরিচালনায় দেখা যাবে প্রসেনজিতকে? প্রসেনজিতের সাম্প্রতিক পোস্ট ঘিরেই জল্পনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। ডেবিউ ওয়েব সিরিজ 'জুবিলি'তে শ্রীকান্ত রায়ের চরিত্রে প্রসেনজিতের অভিনয় প্রশংসিত হয়েছে। 

Updated By: May 3, 2023, 06:28 PM IST
Prosenjit Chatterjee: মণিরত্নমের সঙ্গে সাক্ষাতে প্রসেনজিৎ, দক্ষিণী পরিচালকের নতুন কাজে 'ইন্ডাস্ট্রি'!
ফোটো- প্রসেনজিতের ফেসবুক সৌজন্যে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ইদানীং কলকাতা-মুম্বই এই রুটে যাতায়াত বেড়েছে বাংলার ইন্ডাস্ট্রির। সম্প্রতি তাঁর জুবিলি সিরিজও বেশ জনপ্রিয়। তাই সিরিজের প্রচার ও বিভিন্ন কাজে আপাতত বানিজ্য নগরীতেই রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। সম্প্রতি গিয়েছিলেন সিদ্ধি বিনায়ক মন্দিরে, সে ছবিও সোশ্য়াল মিডিয়ায় দেখা গিয়েছে। তবে প্রসেনজিতের এবারের পোস্টে নতুন করে জল্পনার সৃষ্টি হয়েছে। 

আরও পড়ুন, Deepika Padukone: প্রিয়াঙ্কার বাবা ও জিয়া খানের শেষযাত্রায় পরা পোশাক কয়েক হাজারে বিক্রি! ট্রোলড দীপিকা

এদিন মণিরত্নমের ছবি পোন্নিয়ান সেলভান-২-এর (Ponniyin Selvan 2) প্রিমিয়ারে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ। পরিচালকের সঙ্গে সেই ছবি নিজেই পোস্ট করেন জুবিলি স্টার। প্রসেনজিৎ লেখেন, 'মণিরত্নম স্যারের সঙ্গে দেখা করা সবসময়ই আনন্দের। মৌনা রগম থেকে আপনার ফিল্ম দেখছি আর এবার পন্নিয়িন সেলভান-২ও দেখলাম। আপনি অনুপ্রেরণা। ছবির প্রিমিয়ারে অদিতি রাও হায়দারির সঙ্গেও দেখা হয়েছে তাঁর। ইনস্টাগ্রামে জুবিলি কো-স্টারকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা। 

আর এই পোস্ট ঘিরেই জল্পনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। তাহলে কী মণিরত্নমের পরিচালনায় দেখা যাবে প্রসেনজিতকে? অভিনেতার সেই পোস্টের নীচেই এক অনুরাগী লিখেছেন, 'একবার ভাবুন! মণিরত্নম স্যারের পরিচালনায় অভিনেতা টলিউড সুপারস্টার বুম্বাদা (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়)। অসাধারাণ বিষয়।' প্রসঙ্গত, সদ্য মুক্তি পাওয়া 'পোনিয়িন সেলভান ২' বক্সঅফিসে উল্লেখযোগ্য ব্যবসা করেছে। ইতিমধ্যেই ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি।

 উল্লেখ্য, ডেবিউ ওয়েব সিরিজ 'জুবিলি'তে প্রসেজিৎ ওরফে শ্রীকান্ত রায়ের স্ত্রী সুমিত্রা কুমারীর ভূমিকায় দেখা গিয়েছেন অদিতি রাও হায়দারিকে। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজে শ্রীকান্ত রায়ের চরিত্রে প্রসেনজিতের অভিনয় প্রশংসিত হয়েছে। 

আরও পড়ুন, Shah Rukh Khan: ভক্তের 'সেলফির' আবদারে চটলেন কিং খান! ফ্যানকে ধাক্কা, সমালোচনায় নেটিজেনেরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.