পুজোর মরশুমে নতুন 'প্রয়াস'

সিনেমায় সৌমিত্র চট্টোপাধ্যায়, কিন্তু ভাষ্যকারের ভূমিকায়। সমাজে নারীর লাঞ্ছনা, অবহেলাকে মূল বিষয় করে তিনটি ছোট ছোট গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবি 'প্রয়াস'। নীতু ফিল্মস প্রোডাকশনের ব্যানারে বিশ্বজিত্ মুখার্জী, ডি.কমল এবং জি. শান্তনুর পরিচালনার সম্মিলিত প্রয়াস হিসাবেই সেলুলয়েডে ফুটে উঠতে চলেছে চলচ্চিত্র 'প্রয়াস' যা মূলত প্রাত্যহিক জীবনে রোজ ঘটে যাওয়ার ঘটনার খণ্ডাংশ বলেই দাবি তিন পরিচালকের।

Updated By: Jun 12, 2017, 05:20 PM IST
পুজোর মরশুমে নতুন 'প্রয়াস'

ওয়েব ডেস্ক: সিনেমায় সৌমিত্র চট্টোপাধ্যায়, কিন্তু ভাষ্যকারের ভূমিকায়। সমাজে নারীর লাঞ্ছনা, অবহেলাকে মূল বিষয় করে তিনটি ছোট ছোট গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবি 'প্রয়াস'। নীতু ফিল্মস প্রোডাকশনের ব্যানারে বিশ্বজিত্ মুখার্জী, ডি.কমল এবং জি. শান্তনুর পরিচালনার সম্মিলিত প্রয়াস হিসাবেই সেলুলয়েডে ফুটে উঠতে চলেছে চলচ্চিত্র 'প্রয়াস' যা মূলত প্রাত্যহিক জীবনে রোজ ঘটে যাওয়ার ঘটনার খণ্ডাংশ বলেই দাবি তিন পরিচালকের।

গল্পের কেন্দ্রীয় চরিত্র তার অভিনয় জীবনে দেখেছেন ও মিশেছেন বিভিন্ন মানুষের সঙ্গে। সেসব জীনকে নিয়ে তৈরি হয়েছে গল্প। সেই তিনটি নারীকেন্দ্রিক ঘটনাকে নিয়ে আবর্তিত হয়েছে গল্পের প্লট যেখানে মালা গাঁথার কাজ করেছেন স্বয়ং সৌমিত্র চট্টোপাধ্যায়। এগল্পে কখনও উঠে আসছে বিবাহ বহির্ভূত সম্পর্কের টানাপোড়েন, আবার কখনও মধুচন্দ্রিমায় প্রেমের ওঠা পড়া। অভিনয়ে রয়েছেন মৌসুমি ভট্টাচার্য্য, রুপাঞ্জলি রায়, অমিতাভ চক্রবর্তী, প্রভাকর সামন্ত, শর্মিষ্ঠা নাগ প্রমুখ। ছবিতে গান গেয়েছেন রূপঙ্কর এবং ইমন। চলতি বছর পুজোর মরসুমেই মুক্তি পেতে চলেছে 'প্রয়াস'। (আরও পড়ুন- আবার আসছে বাহুবলী!)

.