কবে দাদা হচ্ছে Taimur, বড় ঘোষণা সইফের

প্রকাশ্যেই জানান সইফ আলি খান 

Updated By: Jan 28, 2021, 01:27 PM IST
কবে দাদা হচ্ছে Taimur, বড় ঘোষণা সইফের
করিনা, সইফ, তৈমুর

নিজস্ব প্রতিবেদন : ​মার্চে নয়, ফেব্রুয়ারিতেই আসছে তাঁদের দ্বিতীয় সন্তান। ফেব্রুয়ারি মাসের প্রথম দিকেই দ্বিতীয়বার মা হচ্ছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই জানান সইফ আলি খান। 

সইফের (Saif Ali Khan) কথায়, তাঁদের দ্বিতীয় সন্তানের আসার কথা ছিল মার্চে কিন্তু পরিকল্পনায় বদল আসে। ফেব্রুয়ারিতেই ছোট্ট তৈমুর (Taimur Ali Khan) দাদা হচ্ছে। ফলে এই মুহূর্তে তাঁরা যেমন বিষয়টি নিয়ে বেশ চিন্তায় রয়েছেন, তেমনি উত্তেজনাও রয়েছে। কিছুদিনের মধ্যে হাজির হচ্ছে তৈমুরের খেলার সঙ্গী, সেই কারণে সমস্ত ব্যবস্থা করতে তাঁরা ব্যস্ত। যদিও করিনার দ্বিতীয় সন্তানের জন্ম কোথায় হবে, সে বিষয়ে কিছু জানাননি সইফ আলি খান। 

আরও পড়ুন : বেবি বাম্পের ছবি দিয়ে চমক, মা হলেন অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়

এদিকে দ্বিতীয় সন্তানের জন্মের পর, পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই শ্যুটিংয়ে ফিরবেন বলে জানিয়েছেন সইফ আলি খান। দ্বিতীয় সন্তানের জন্মের পর আদিপুরুষের শ্যুটিং শুরু করবেন ছোটে নবাব। প্রভাসের বিপরীতে ওই ছবিতে অভিনয় করছেন সইফ।  যা নিয়ে সম্প্রতি বেশ বিতর্কে জড়ান তাণ্ডব অভিনেতা।  রাবণকে দয়ালু বলে মন্তব্য করে বেশ কয়েকটি সংগঠনের রোষের মুখে পড়েন সইফ। রাবণকে দয়ালু বলে সইফ হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকেই।  যদিও নিজের বক্তব্যের মাধ্যমে কাউকে আঘাত করতে চাননি।  অনিচ্ছাকৃতভাবে কাউকে আঘাত করলে, তিনি তার জন্য ক্ষমাপ্রার্থী বলেও জানান সইফ আলি খান। 

.