৬ মাসের অন্তঃসত্ত্বা, আরও স্পষ্ট করিনার বেবি বাম্প, ভাইরাল ভিডিয়ো

ভিডিয়ো শেয়ার করেন করিশ্মা কাপুর 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 27, 2020, 04:23 PM IST
৬ মাসের অন্তঃসত্ত্বা, আরও স্পষ্ট করিনার বেবি বাম্প, ভাইরাল ভিডিয়ো
প্রকাশ্যে করিনার বেবি বাম্প

নিজস্ব প্রতিবেদন : ​বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। বলিউডের অভিনেত্রীর পাশাপাশি তাঁকে 'ইন্টারনেট সেনসেশন' বললেও কোনও অত্যুক্তি হয় না। বুঝতেই পারছেন করিনা কাপুর খানের কথা বলা হচ্ছে। তৈমুরের জন্মের পর এবার যিনি দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। ফলে করিনাকে নিয়ে তাঁর ভক্তদের মধ্যে তৈরি হয়েছে বাঁধ ভাঙা উচ্ছ্বাস।

আরও পড়ুন : দশেরায় কর্মীকে দামী গাড়ি উপহার দিলেন জ্যাকলিন, আপ্লুত ভক্তরা

সম্প্রতি পতৌদি রাজপ্রাসাদ থেকে মুম্বইতে ফেরেন করিনা কাপুর খান। সইফ আলি খান এবং তৈমুরের সঙ্গে মুম্বইতে ফেরেন করিনা। শহরে ফেরার সময়ই সইফ, করিনা এবং তৈমুরের ছবি ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। পতৌদি রাজপ্রাসাদ থেকে মুম্বইতে ফেরার পর এবার ফের ভাইরাল হল করিনা কাপুর খানের আরও একটি ভিডিয়ো। যেখানে দিদি করিশ্মা কাপুরের সঙ্গে দেখা যায় তাঁকে। শুধু তাই নয়, অন্তঃসত্ত্বা করিনার বেবি বাম্প আরও স্পষ্টভাবে লক্ষ্য করা যায় ওই ভিডিয়োতে। বেবোর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অন্তঃসত্ত্বা অবস্থার মধ্যেই লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করেন করিনা কাপুর খান। লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের শেষ পর্বের জন্য দিল্লিতে উড়ে যান বেবো। ওই সময় অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গ নেন সইফ। ফলে শ্যুটিং শেষের পর সইফ এবং তৈমুরকে নিয়ে পতৌদি রাজপ্রাসাদে নিরিবিলিতে সময় কাটিয়ে তবেই ফের মুম্বইতে ফেরেন করিনা কাপুর খান।

.